বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:২৮ পূর্বাহ্ন

বিশ্বজুড়ে করোনাভাইরাস-লাইভ আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
২১৮
সুস্থ
৩৩
মৃত্যু
২০

বিশ্বে

আক্রান্ত
১,৫০৪,৬৬৫
সুস্থ
৩১৯,২৮৬
মৃত্যু
৮৭,৯৭৮

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

হোম কোয়ারেন্টাইনে গাইবান্ধায় ২৮৪ জন

আশরাফুল ইসলাম,গাইবান্ধা জেলা প্রতিনিধি :-
  • প্রকাশিত সময় :- বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ২৪ বার পড়া হয়েছে
ছবি: নিউজবিজয়২৪.কম

করোনা ভাইরাসকে কেন্দ্র করে গাইবান্ধার বিভিন্ন স্থানে বিদেশ থেকে আসা ব্যক্তিদের উপর কড়া নজরদাড়ি রাখা হচ্ছে। আগত ২৮৪ জন ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরমধ্যে ৯ জন বিদেশী, ১৭৫ জন প্রবাসী ও ১০০ জন দেশী। এদের মধ্যে ২ জন আক্রান্ত। এছাড়া ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকায় ৪৩ জনকে ছেড়ে দেয়া হয়েছে। এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছে ২৩৯ জন।
বুধবার জেলা প্রশাসনের উদ্যাগে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রনে জেলা কমিটির এক সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় । এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো.আবদুল মতিন। সভায় জেলা কমিটির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ জানান,২৫ মার্চ বুধবার সকাল ৯টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে বিদেশ ফেরত ২৩৯ ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তারা যাতে নিয়মের বাইরে না চলে সেজন্য তাদের উপর কড়া নজরদাড়ি রাখা হচ্ছে। তিনি বলেন, বৃহস্পতিবারের মধ্যে এ সংখ্যা আরও বাড়তে পারে। তিনি বলেন, গতকাল মঙ্গলবার ঢাকা থেকে আইইডিসিআর এর ৪ সদস্যের একটি টিম গাইবান্ধায় পৌঁছে ওই টিমের সদস্যরা সদর উপজেলা ও সাদুল্যাপুর উপজেলার বিভিন্ন গ্রামে কোয়ারেন্টাইন রাখা বাড়ির সদস্যদের পরীক্ষা নিরীক্ষা করছেন। এদিকে গাইবান্ধা সদর উপজেলার লক্ষীপুর গ্রামের একই পরিবারের ২ জন বাসিন্দা গত ১০ মার্চ আমেরিকা থেকে বাংলাদেশে আসেন । তারা সম্পর্কে বাবা-মা ও ছেলে। গত ১৫ মার্চ গাইবান্ধা সিভিল সার্জনের কার্যালয় থেকে তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয়। পরে পরীক্ষার ফলাফলে জানানো হয় মা ও ছেলে করোনাভাইরাসে আক্রান্ত। এরপর থেকে তারা গাইবান্ধা শহরে এক আত্মীয়ের বাসায় অবস্থান করছেন।




ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ




উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ সকল রুটের বিমানের টিকেট পাওয়া যায়।

উর্মি টেলিকম:- মোবাইল:-০১৭১৩৬৩৬৬৬১






© All rights reserved © 2015 newsbijoy।এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
themesbanewsbijo41