বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৪:৩০ পূর্বাহ্ন

বিশ্বজুড়ে করোনাভাইরাস-লাইভ আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
২১৮
সুস্থ
৩৩
মৃত্যু
২০

বিশ্বে

আক্রান্ত
১,৫০৭,৮৪৬
সুস্থ
৩২৯,৫৪২
মৃত্যু
৮৮,১৬৫

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

ডিমলা উপজেলা প্রশাসন করোনা মোকাবেলায় কঠোর অবস্থান গ্রহণ

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ
  • প্রকাশিত সময় :- বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

করোনা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতন করতে নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায় এর নির্দেশে মার্চ মাস থেকে মাঠপর্যায়ে কাজ করছেন উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশ প্রশাসন।

প্রথমপর্যায়ে লিফলেট ও মাস্ক বিতরন থেকে শুরু করে জনসচেতনতায় অসংখ্যবার সভা ও সমাবেশ করা হয়।
বিদেশ ফেরত প্রবাসীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য দফায় দফায় পরামর্শ ও গণপরিবহন থেকে শুরু করে চায়ের দোকানে আড্ডা বন্ধের জন্য মাইকিংও করেছে উপজেলা প্রশাসন। করোনাকে পুঁজি করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য এবং করোনা প্রতিরোধে সংশ্লিষ্ট প্রসাধনীর দাম না বারানোর জন্য ব্যবসায়ীদের নির্দেশনা দিয়েছেন প্রশাসনের কর্তা ব্যক্তিরা।

পাশাপাশি কতিপয় অসাধু ব্যবসায়ীরা আগের চেয়ে প্রায় সব জিনিসেই দাম বৃদ্ধি করে বিক্রি করে আসছে। এমন অভিযোগের ভিত্তিতে উপজেলা প্রশাসনের নির্দেশে গত শুক্রবার (২০-র্মাচ) বিকেল থেকে কঠোর অবস্থানে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।

জানা গেছে, হোম কোয়ারেন্টাইনে অবস্থানরতদের তদারকি বৃদ্ধি করা হয়েছে। পাশাপাশি যেকোন মূল্যে করোনা ভাইরাস প্রতিরোধের জন্য উপজেলা প্রশাসনের কঠোর অবস্থানের কারণে বুধবার (২৫-র্মাচ) সকাল থেকে ডিমলা বাবুরহাট বাজারের নিত্যপ্রয়োজনীয় পন্য, ওষুদ ও কাঁচাম দোকান ছাড়া হোটেল রেস্তরা, চায়ের দোকানসহ সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে। এবং নিত্যপ্রয়োজনীয় বাজার মনিটরিংয়ের জন্য উপজেলা প্রশাসনের নির্দেশে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে।

সাধারণ মানুষজনদের সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন অপরাধ পরিহার করার জন্য পরামর্শ দেয়ার পাশাপাশি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা ভাইরাস সংক্রান্ত গণসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।




ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ




উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ সকল রুটের বিমানের টিকেট পাওয়া যায়।

উর্মি টেলিকম:- মোবাইল:-০১৭১৩৬৩৬৬৬১






© All rights reserved © 2015 newsbijoy।এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
themesbanewsbijo41