বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:৪২ পূর্বাহ্ন

বিশ্বজুড়ে করোনাভাইরাস-লাইভ আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
২১৮
সুস্থ
৩৩
মৃত্যু
২০

বিশ্বে

আক্রান্ত
১,৫০৪,৬৬৫
সুস্থ
৩১৯,২৮৬
মৃত্যু
৮৭,৯৭৮

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

এবার কোয়ারেন্টাইনে অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক :-
  • প্রকাশিত সময় :- বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ৪৬ বার পড়া হয়েছে

বিশ্বে নতুন আতঙ্কের নাম করোনাভাইরাস। ইতোমধ্যে বিভিন্ন দেশে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। প্রতিটি দেশেরই সরকার এই করোনার সংক্রমণ রুখতে চেষ্টা করে যাচ্ছে, জনসমাগম হয় এমন সব কিছুর উপর নিষেধাজ্ঞা এসেছে, স্কুল,কলেজ বিশ্ববিদ্যালয় বন্ধ রাখা হয়েছে।

হলিউডের পর বলিউডও আক্রান্ত করোনায়। এই ভাইরাসে আক্রান্ত হন অস্কারজয়ী মার্কিন অভিনেতা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলসন। সম্প্রতি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। এরপর ভারতের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার করোনাভাইরাসের সংক্রমণ রুখতে হোম কোয়ারেন্টাইনে গেছেন। এবার জানা গেলো অমিতাভ বচ্চনও হোম কোয়ারেন্টাইনে।

বুধবার বিগ বি টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন। তাতে দেখা যায়, তার হাতে সিল মারা। সেখানে লেখা হোম কোয়ারেন্টাইন। মহারাষ্ট্র সরকার সম্প্রতি যারা হোম কোয়ারেন্টাইনে আছেন, তাদের সাধারণ জনগণ থেকে চিহ্নিত করার জন্য এই সিল মারার পদ্ধতি চালু করেছে।

অমিতাভ বচ্চন তার সিলযুক্ত হাতের একটি ছবি দিয়ে টুইটারে লিখেছেন, ‘মুম্বাইতে ভোটের কালি দিয়ে হাতে সিল মারা শুরু হয়ে গেছে। নিজেকে সুরক্ষিত রাখুন, সতর্ক থাকুন, শনাক্ত হলে বিচ্ছিন্ন থাকুন।’

অমিতাভ বচ্চন ‘কোভিড–১৯’ মানে করোনাভাইরাস নিয়ে বেশ সোচ্চার সামাজিক যোগাযোগমাধ্যমে। এর আগে করোনার থাবা থেকে নিরাপদ থাকার করণীয় নিয়ে কবিতাও আবৃত্তি করেছিলেন টুইটারে। শুধু তা–ই নয়, ভক্তদের সঙ্গে যোগাযোগও আপতত বন্ধ। ভক্তদের সঙ্গে রোববার যে সাপ্তাহিক দেখা হতো নিজবাড়ি জলসার সামনে, তা–ও এখন বন্ধ।

নিউজবিজয়/এফএইচএন




ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ




উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ সকল রুটের বিমানের টিকেট পাওয়া যায়।

উর্মি টেলিকম:- মোবাইল:-০১৭১৩৬৩৬৬৬১






© All rights reserved © 2015 newsbijoy।এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
themesbanewsbijo41