বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:৫৪ পূর্বাহ্ন

বিশ্বজুড়ে করোনাভাইরাস-লাইভ আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
২১৮
সুস্থ
৩৩
মৃত্যু
২০

বিশ্বে

আক্রান্ত
১,৫০৬,৩৬১
সুস্থ
৩১৯,২৯২
মৃত্যু
৮৮,১০০

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

কাউনিয়ার মীরবাগ বাজারের দুই ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার

মো: মিজানুর রহমান, নিউজবিজয় প্রতিবেদক :-
  • প্রকাশিত সময় :- সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ৫৫৪ বার পড়া হয়েছে
ছবি: নিউজবিজয়২৪.কম

রংপুরের কাউনিয়ায় মীরবাগ বাজারে জালাল উদ্দিন ভূইয়া মামুন (২৫) ও কাওছার আলী (২৩) নামে দুই ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রফতার করেছে আরপিএমপি মাহিগঞ্জ থানা পুলিশ। রবিবার রাতে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের কাউনিয়া উপজেলার বুড়াইল ব্রিজের পশ্চিম প্রান্ত এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত জালাল উদ্দিন ভূইয়া মামুন কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের মীরবাগ মহেষা গ্রামের আ: জলিল ভূইয়ার ছেলে ও কাওছার আলী একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
আরপিএমপি মাহিগঞ্জ থানা পুলিশের তদন্ত অফিসার শাহ আলম সরদার জানান, কাউনিয়ার মীরবাগ বাজার থেকে দুই মাদক কারবারি বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে রংপুর শহরে নিয়ে যাচ্ছে। গোয়েন্দা এমন তথ্যের ভিত্তিতে বুড়ার ব্রিজের পশ্চিমে প্রান্ত এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি জালাল উদ্দিন ভূইয়া মামুন ও কাওছার আলীকে আটক করে পুলিশ। এসময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৪৩ হাজার ৩০০ টাকা ও একটি মটরসাইকেল উদ্ধার করা হয়।
আটক জালাল উদ্দিন ভূইয়া মামুন মীরবাগ বাজারের সার ব্যবসা ও কাওছার আলীর গালামাল (মুদি) ব্যবসা প্রতিষ্ঠান আছে। তারা সার ব্যবসা ও গালামাল ব্যবসার পাশাপাশি দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচার সঙ্গে জড়িত বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।
রংপুর মেট্টোপলিটন পুলিশের তদন্ত অফিসার শাহ আলম সরদার বলেন, এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে ওই দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা দায়ের করেছেন। মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে পাঠানো হয়েছে।

নিউজবিজয়/এফএইচএন




ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ




উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ সকল রুটের বিমানের টিকেট পাওয়া যায়।

উর্মি টেলিকম:- মোবাইল:-০১৭১৩৬৩৬৬৬১






© All rights reserved © 2015 newsbijoy।এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
themesbanewsbijo41