বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন

বিশ্বজুড়ে করোনাভাইরাস-লাইভ আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
২১৮
সুস্থ
৩৩
মৃত্যু
২০

বিশ্বে

আক্রান্ত
১,৫২৫,৩১২
সুস্থ
৩১৯,২৭৮
মৃত্যু
৮৭,৮৯৪

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

আদিতমারীতে টর্নেডোর আঘাতে বাড়ীঘর লন্ডভন্ড-জেলা প্রশাসনের জরুরী ত্রান সহায়তা

রেজাউল করিম রাজ্জাক, আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধি:-
  • প্রকাশিত সময় :- রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ২৮৮ বার পড়া হয়েছে
ছবি: নিউজবিজয়২৪.কম

লালমনিরহাট আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের বাদিয়ারচড়া এলাকায় শনিবার (৭মার্চ) সন্ধায় আকস্বিক ফ্লাশ টর্নেডোর আঘাতে বাড়ীঘর, গাছপালা ও বিদ্যুৎ তার ছিড়ে লন্ডভন্ড হয়ে ব্যাপক ক্ষতি হয়েছে। প্রাথমিক তালিকায় ৩৯ টি বাড়ীঘর ক্ষতি হয়েছে। এতে প্রায় শতাধিক পরিবারের অর্ধ কোটি টাকা পরিমান ক্ষতি হয়েছে।তার মধ্যে,জহুরুল,কুদরত,সিরাজুল,আশরাফুল,
লেডু,দেলোয়ার,রমিজাসহ সমস্ত বাড়ীঘর ও গাছপালা ভেঙ্গে চুরমার হয়ে ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানা গেছে। তারা এখন খোলা আকাশে মানবেতর মধ্যে থাকতে হচ্ছে।
জেলা প্রশাসক আবু জাফর, আদিতমারী উপজেলা চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মনসুর উদ্দিন, ওসি সাইফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম ও কমলাবাড়ী ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন আলালসহ সরকারী কর্মকর্তা ঘটনাস্থলে পরিদর্শন ও জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল,ডাল,চিনি,তৈল,চিড়া,লবনসহ শুকনা খাবার হিসেবে জরুরী ত্রাণ সহায়তা প্রদান করেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম নিউজবিজয়কে জানান, টর্নেডোর আঘাতে আংশিক প্রায় ৩২ টি ও ৭টি পরিবার বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে এবং তাদের তালিকা তৈরি করা হচ্ছে। চুড়ান্ত তালিকা প্রনয়ন করে বেশি ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন প্রদান করা হবে।
জেলা প্রশাসক আবু জাফর নিউজ বিজয়কে বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার প্রদান করা হয়েছে। যদি প্রয়োজন হয় সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউএনও’র যোগাযোগের মাধ্যমে ক্ষতিগ্রস্ত পরিবারের তালিকা প্রনয়ন করে প্রয়োজনে আরও সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করা হবে।

নিউজবিজয়/এফএইচএন




ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ




উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ সকল রুটের বিমানের টিকেট পাওয়া যায়।

উর্মি টেলিকম:- মোবাইল:-০১৭১৩৬৩৬৬৬১






© All rights reserved © 2015 newsbijoy।এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
themesbanewsbijo41