বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৪:৩২ পূর্বাহ্ন

বিশ্বজুড়ে করোনাভাইরাস-লাইভ আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
২১৮
সুস্থ
৩৩
মৃত্যু
২০

বিশ্বে

আক্রান্ত
১,৫০৮,০৮৯
সুস্থ
৩২৯,৫৪২
মৃত্যু
৮৮,১৮৪

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

হাতীবান্ধায় এক নারী ৩টি সন্তান জন্ম দেয়ায় উৎসুক জনতার ভীড়

নিউজবিজয় প্রতিবেদক :-
  • প্রকাশিত সময় :- মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ২৩৬ বার পড়া হয়েছে
ছবি: নিউজবিজয়২৪.কম

লালমনিরহাটের হাতীবান্ধায় এক নারী একসঙ্গে ৩ সন্তান জন্ম দেয়ায় উৎসুক জনতা এক নজর দেখার জন্য প্রতিনিয়ত ভীড় জমাচ্ছে তাদের বাড়িতে। তবে এখন পর্যন্ত মা সহ ৩ নবজাতক সুস্থ্য রয়েছেন। এ ধরনের চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জেলার হাতীবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারী এলাকায়।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের আবেদ আলীর ছেলে সাফিউল ইসলাম। ২০১৫ সালে বিয়ে করেন একই ইউনিয়নের নিজ গড্ডিমারী গ্রামের মৃত জফির উদ্দিনের মেয়ে শাপলা বেগমকে। সাফিউল পেশায় একজন দিনমজুর। তাদের সংসারে ছিল সাড়ে তিন বছরের একটি মেয়ে জান্নাতুল আক্তার শাম্মী। এরই মধ্যে আবার গর্ভধারণ করে গত ২৬ ফেব্রুয়ারী প্রসবজনিত কারনে ওই নারীকে রংপুর একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করানো হয়। সেখানে সিজারের মাধ্যমে ফুটফুটে ৩ সন্তানের জন্ম দেন ভাগ্যবতী ওই নারী। তিনি একই সঙ্গে জন্ম দেন ২ ছেলে ও ১ মেয়ে। চিকিৎসা শেষে ছাড়পত্র নিয়ে চলে আসেন তার নিজ বাড়িতে। বর্তমানে সন্তান ও মা সুস্থ্য রয়েছে। ৩ সন্তানের জনক হওয়ায় সাফিউল ইসলাম মহাখুশি। সঙ্গে সঙ্গে মেয়ে শিশুটির নাম রাখেন সিরাতুন জান্নাত সাথী। ছেলেদের মাওলানাকে দিয়ে ধার্মিক নাম রাখবেন বিধায় এখনো নাম রাখা হয়নি বলে জানান পরিবারের লোকজন। এ সংবাদ ছড়িয়ে পড়ার সময় যত বাড়ছে, ততই উৎসুক জনতার ভীড়ও দেখা দিচ্ছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। খবর পেয়ে ওই বাড়িতে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিন ও সহকারী কমিশনার (ভূমি) শামীমা সুলতানা।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার বলেন, তাদের সার্বিক সহযোগিতা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দেয়া হবে। যাতে মা শারীরীকভাবে সুস্থ্য থাকেন ও ৩টি শিশু স্বাভাবিক ভাবে বেড়ে উঠেন।

নিউজবিজয়/এফএইচএন




ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ




উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ সকল রুটের বিমানের টিকেট পাওয়া যায়।

উর্মি টেলিকম:- মোবাইল:-০১৭১৩৬৩৬৬৬১






© All rights reserved © 2015 newsbijoy।এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
themesbanewsbijo41