1. fhn.faruk@gmail.com : admin2020 :
  2. bashore88@gmail.com : nazrul islam : nazrul islam
  3. newsbijoy.bd@gmail.com : news bijoy : news bijoy
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:১৮ অপরাহ্ন

হারাগাছে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার: আটক-১

মো: মিজানুর রহমান, নিউজবিজয় প্রতিবেদক :-
  • প্রকাশিত সময় :- বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

রংপুরের কাউনিয়ায় হারাগাছে নিজ বাড়ীর সামন থেকে অপহরণের ১১ ঘন্টা পর অপহৃত এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে রংপুর মেট্টোপলিটন থানা পুলিশ। মঙ্গলবার উপজেলার হারাগাছ পৌর শহরের পোদ্দারপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে বুধবার সকালে রাশেদ মিয়াকে (১৮) আটক করে পুলিশ। সে পেশায় রাজমিস্ত্রি শ্রমিক।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হারাগাছ থানার অফিসার ইনচার্জ ওসি রেজাউল করিম জানায়, এ ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মেয়েটি উদ্ধার করে তার ফরেনসিক পরীক্ষার জন্য মঙ্গলবার রাতে ভিকটিক সাপোর্ট সেন্টার পাঠানো হয়েছে।
মামলার বরাত তদন্তকারী অফিসার ও হারাগাছ থানার এসআই আতিয়ার রহমান জানায়, গত সোমবার রাতের দিকে পশ্চিম পোদ্দারপাড়া গ্রামের নিজ বাড়ির সামন থেকে ওই ছাত্রী অপহৃত হন। অভিযোগ রয়েছে, একই এলাকার মৃত আজাহারের ছেলে রাশেদ সহ তার বন্ধু রাশেদুল মুখ চেপে ধরে তাকে অপহরণ করে। ওইদিন রাতে অপহৃত স্কুল ছাত্রীর মা বাদী হয়ে হারাগাছ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার পুলিশ অভিযান চালিয়ে উপজেলার হারাগাছ পৌর শহরের পোদ্দারপাড়া এলাকা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, স্কুলে যাওয়ার সময় রাশেদ বিভিন্ন সময় মে‌য়ে‌টি‌কে রাস্তাঘাটে উত্যক্ত ও প্রেম নিবেদন করতো। এ ঘটনা জানাজানি হলে অপহৃতার মা রাশেদকে এ ব্যাপারে বাঁধা নিষেধের পাশাপাশি তার পরিবারের লোকজনকে জানিয়ে বিচার চান। এতে রাশেদ নামের ওই যুবক আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। গত সোমবার রাতে ওই মেয়েটিকে বাড়ির সামনে বের হলে আগে থেকে ওঁৎ পেতে থাকা রাশেদ ও তার সঙ্গে থাকা বন্ধু রাশেদুল তাকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
এদিকে অপহরনের মামলায় আটক রাশেদ জানায়, ওই মেয়ের সাথে তার দীর্ঘধরে প্রেমের সম্পর্ক চলছে। তার বাড়ীর পাশেই মেয়েটির বাড়ী। সে অপহরণ করেনি, মেয়ে নিজ ইচ্ছায় সোমবার রাতে তার বাড়ীতে গিয়ে উঠেছে।

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন নিউজবিজয়ে। আজই পাঠিয়ে দিন – newsbijoy.bd @gmail.com

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১







ইমেলের মাধ্যমে ব্লগে সাবস্ক্রাইব করুন-

সর্বশেষ সংবাদের সাথে আপডেটেড থাকতে সাবস্ক্রাইব করুন।

জরুরি প্রয়োজনে হটলাইন

https://i1.wp.com/moi.gov.bd/sites/default/files/files/admin.portal.gov.bd/npfblock//National-Helpline.jpg?ssl=1




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesbanewsbijo41