1. newsbijoy.bd@gmail.com : Faruk Hossaun : Faruk Hossaun
  2. info@newsbijoy.com : admin2022 :
  3. bashore88@gmail.com : newsbijoy22 :
হানিফ সংকেত নিজের মৃত্যুর সংবাদ শুনে আঁতকে উঠলেন - NewsBijoy A Online Newspaper
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম:-
এখন থেকে নিউজ বিজয়ের সকল সংবাদ পেতে newsbijoy24.com ভিজিট করুন।

Up to BDT 150 Cashback on New Connection

হানিফ সংকেত নিজের মৃত্যুর সংবাদ শুনে আঁতকে উঠলেন

অনলাইন ডেস্ক :-
  • প্রকাশিত সময়: বুধবার, ২৫ মে, ২০২২
newsbijoy

জনপ্রিয় উপস্থাপক, পরিচালক, অভিনেতা, প্রযোজক ও লেখক হানিফ সংকেত আর বেঁচে নেই! মঙ্গলবার (২৪ মে) রাতে সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন- এমন গুজব ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টিকে একদমই গুজব, ভুয়া ও ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন হানিফ সংকেত নিজে। এছাড়া গুজবে কান না দেয়ার আহ্বানও জানিয়েছেন হানিফ সংকেতের জনসংযোগ কর্মকর্তা গাজি কিবরিয়া মিঠু।
গাজি কিবরিয়া মিঠু সময় সংবাদকে বলেন, সব গুজব। মিথ্যা কথা। হানিফ সংকেত ভালো আছেন ও সুস্থ আছেন। কিছুক্ষণের মধ্যেই তিনি তার অফিশিয়াল ফেসবুকে এ বিষয়ে একটি পোস্ট দেবেন।

এদিকে সংবাদ মাধ্যমকে হানিফ সংকেত বলেন, ‘গুজবটি ছড়ানোর পর থেকে আমি, আমার পরিবার, আত্মীয়স্বজন, অফিসের লোকজন সবাই একটা হয়রানির মধ্যে পড়েছে। মানুষ যে এত খারাপ! ভিউ বাড়ানোর জন্য এসব গুজব ছড়ায় কিছু মানুষ।’

মঙ্গলবার দিবাগত রাত থেকেই হানিফ সংকেতের মারা যাওয়ার সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এর মধ্যে Asofuddowla Jewel নামের একটি আইডি থেকে লেখা হয়েছে, ‘শোক এবং শ্রদ্ধা, জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির উপস্থাপক, প্রযোজক ও নির্মাতা বিশিষ্ট গুণীজন হানিফ সংকেত আজ সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আমরা গভীর শোক প্রকাশ করছি।’

Feni Page থেকে বলা হয়েছে, ‘…………….শোক সংবাদ -!! জনপ্রিয় ম্যগাজিন অনুষ্ঠান ইত্যাদির উপস্থাপক প্রযোজক ও নির্মাতা জনাব হানিফ সংকেত সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি।’

‘দূর্গাপুর উপজেলা প্রচার দল’, Siyadat Raj ও Md. Ridwan Khan নামের আইডিসহ আরও অনেক পেজ ও আইডি থেকে হানিফ সংকেতের মৃত্যুর মিথ্যা খবর ছড়ানো হয়েছে।

‘অনুভূতি’ নামে একটি পেজ থেকে লেখা হয়েছে, ‘ইত্যাদির হানিফ সংকেতের ভাই নুরুজ্জামান বাচ্চু আজ দুপুরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।’ যদিও এই তথ্যটিও মিথ্যা। হানিফ সংকেতের ভাই মারা গেছেন বছর খানেক আগেই।

প্রসঙ্গত, ১৯৫৮ সালের ২৩ অক্টোবর বরিশালে জন্মগ্রহণ করেন হানিফ সংকেত। প্রয়াত ফজলে লোহানীর ‘যদি কিছু মনে না করেন’ ম্যাগাজিন অনুষ্ঠান দিয়ে তিনি খ্যাতি লাভ করেন। এরপর তিনি দেশের ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ নিয়ে হাজির হন। এখনো তিনি স্যাটেলাইট চ্যানেলের রাজত্বেও ‘ইত্যাদি’ নিয়ে ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে রাজত্ব করে চলেছেন। তার পরিচালিত ও উপস্থাপিত অনুষ্ঠান ইত্যাদিতে তিনি সামাজিক অসঙ্গতি, দুর্নীতিবিরোধী কার্যক্রম তুলে ধরেন।

নিউজবিজয়/এফএইচএ

newsbijoy.com

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সকল সংবাদ পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

© All rights reserved © 2015-2022 NEWSBIJOY24
Developed BY NewsBijoy24.Com
themesbanewsbijo41