1. fhn.faruk@gmail.com : admin2020 :
  2. newsbijoy.bd@gmail.com : news bijoy : news bijoy
  3. newsbdn.bd@gmail.com : Fahim Hossaun : Fahim Hossaun
হাতীবান্ধায় বিজিবি'র বিরুদ্ধে ঘর-বাড়ী ভাংচুরের অভিযোগ আটক-১ - NewsBijoy
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন

নিউজবিজয় এখন তিন ভাষায় পড়ুন – NewsBijoy Now Read in Three Languages


হাতীবান্ধায় বিজিবি’র বিরুদ্ধে ঘর-বাড়ী ভাংচুরের অভিযোগ আটক-১

রকিবুল হাসান রিপন , স্টাফ রিপোর্টার:-
  • প্রকাশিত সময় :- বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
newsbijoy

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের আমঝোল এলাকার মতিয়ার রহমান নামের এক ব্যাক্তির বাড়ীতে ঢুকে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র বিরুদ্ধে। এ সময় গ্রামবাসীরা বিজিবি’র উপর চড়াও হলে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন ।
সোমবার সকালে ওই এলাকার আমঝোল এলাকার ভুটিয়া মঙ্গল এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও বাড়ীর লোকজনের সাথে কথা বলে জানা যায় সোমবার সকালে ওই এলাকার সাবেক ইউপি সদস্য আতিয়ার রহমানের ছোট ভাই মতিয়ার রহমানের বসত বাড়ীতে দৈখাওয়া বিজিবি ক্যাম্পের একটি টহলদল এসে কোন কিছু না বলেই বাড়ীতে ঢুকে তল্লাশির কথা বলে বাড়ী ঘর ভাংচুর করে। এ সময় শুধুমাত্র দুজন মহিলা বাড়ীতে ছিলেন । পরে এলাকাবাসী উত্তেজিত হলে বিজিপি দ্রুত স্থান ত্যাগ করে চলে যায়।
নাম প্রকাশে অনিচ্ছুক ঐ এলাকার কয়েকজন জানান, কোন কিছু বুঝে উঠার আগেই বিজিপি বাড়ীঘর ভাংচুর শুরু করেন ও তারা কিছু না পেয়ে পরে আমাদের দেখে নিবেন বলে হুমকী দিয়ে চলে যান।
অপর দিকে দৈখাওয়া বিজিবি ক্যাম্পের কম্পানী কমান্ডার সুবেদার হারুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে মতিয়ার রহমানের বাড়ীতে ৪ জন ভারতীয় নাগরিক বাংলাদেশে অনুপ্রবেশ করে ঐ বাড়ীতে অবস্থান করছে। সেই তথ্যের ভিত্তিতেই হাবিলদার আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টহল দল ঘটনাস্থলে গিয়ে বাড়ীটি ঘিরে রেখে শুধুমাত্র তল্লাশী করে। এ সময় ঘটনাস্থলে অত্র ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মোনাবেরুল হক মোনা উপস্থিত ছিলেন। আমরা কোন বাড়ী ঘর ভাংচুর করিনি তাদের অভিযোগ সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট বলে দাবী করেন তিনি । এ বিষয়ে গোতামারী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা বলেন, আমার উপস্থিতিতেই বিজিবি শুধুমাত্র তল্লাশী করে , কোন কিছু না পেয়ে তারা চলে যায়। কোন ঘরবাড়ী ভাংচুর এর সাথে বিজিপি জড়িত নয়।
উল্লেখ্য যে সরকারী কাজে বাঁধা দেওয়ার অভিযোগ এনে মজিদুল ইসলাম জংলু কে আটক করে অজ্ঞাত আরো ৫০/৬০ জন ব্যাক্তিকে আসামী করে বিজিবি’র কোম্পানী কমান্ডার সুবেদার হারুন অর রশিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-১১, তাারিখ ১০/০১/২২।
আটক মজিদুল ইসলাম জংলু ওই এলাকার সাবেক ইউপি সদস্য আতিয়ার রহমানের ছেলে।
এ ব্যাপারে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম জানান- বিজিবির কাজে বাধা দেয়ার অভিযোগে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

বদলগাছীতে গরীব ও দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ

 

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন নিউজবিজয়ে। আজই পাঠিয়ে দিন – newsbijoy.bd @gmail.com

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

One thought on "হাতীবান্ধায় বিজিবি’র বিরুদ্ধে ঘর-বাড়ী ভাংচুরের অভিযোগ আটক-১"

এই বিভাগের আরো সংবাদ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

আজকের এই দিনে আমাদের নিউজ বিজয়ের পথ চলা শুরু। নিউজ বিজয়ের সম্মানিত পাঠক, লেখক, শুভানুধ্যায়ী, সাংবাদিকসহ সবাইকে শুভেচ্ছা।

newsbijoy


All Bangla Newspaper .Co

newsbijoy

জরুরি হটলাইন

 জরুরি হটলাইন

 

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

হট লাইন

 হট লাইন

ইমেলের মাধ্যমে ব্লগে সাবস্ক্রাইব করুন-

সর্বশেষ সংবাদের সাথে আপডেটেড থাকতে সাবস্ক্রাইব করুন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত।
Copyright © 2015-2022 NewsBijoy.Com
themesbanewsbijo41