1. newsbijoy.bd@gmail.com : Faruk Hossaun : Faruk Hossaun
  2. info@newsbijoy.com : admin2022 :
  3. bashore88@gmail.com : newsbijoy22 :
সেই রাতে ট্রেনে কী ঘটেছিল? জানতে তদন্ত কমিটি » NewsBijoy A Online Newspaper
বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৩৫ পূর্বাহ্ন

নিউজ বিজয় পড়ুন তিন ভাষায়

সেই রাতে ট্রেনে কী ঘটেছিল? জানতে তদন্ত কমিটি

অনলাইন ডেস্ক:-
  • আপডেট সময় : শনিবার, ৭ মে, ২০২২
  • ১ বার পড়া হয়েছে
Rel
ফাইল ছবি

রেলমন্ত্রীর আত্মীয় পরিচয় দিয়ে বিনা টিকিটে রেল ভ্রমণ করা এবং তাদেরকে জরিমানা করার কারণে রেলের একজন কর্মীকে শাস্তির বিষয়টি নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। এ নিয়ে আজ শনিবার রেলমন্ত্রী নুরুল ইসলাম জানিয়েছেন, ওই তিনজন তার আত্মীয় কি না তা তিনি জানেন না। তবে বিনা টিকিটের যাত্রীদের কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায় ও টিটিইকে সাময়িক বরখাস্তের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন হয়েছে।

এর আগে, সাময়িক বরখাস্ত হওয়া সেই ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) শফিকুল ইসলামকে পশ্চিমাঞ্চল পাকশী বিভাগীয় রেলওয়ে কার্যালয়ে তলব করা হয়েছে।

তিন সদস্যের কমিটিতে পাকশী বিভাগীয় সহকারী পরিবহন কর্মকর্তা সাজেদুল ইসলামকে প্রধান করা হয়েছে। গঠিত তদন্ত কমিটিকে দুই কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে বরখাস্তকৃত টিটিই শফিকুল ইসলামকে অনেকটা ‘মানসিক রোগী’ হিসেবে উল্লেখ করে রেল মন্ত্রণালয়ের জনসংযোগ দপ্তরে একটি ব্যাখ্যা দিয়েছেন পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন। তিনি এক বিবৃতিতে উল্লেখ করেছেন, শফিকুল ‘মানসিক রোগী’ নন, ‘মানসিক হীনম্মন্যতায়’ ভুগছেন।

বৃহস্পতিবার মধ্যরাতে পাবনার ঈশ্বরদীতে রেলমন্ত্রীর আত্মীয় পরিচয়ে বিনা টিকিটধারী তিন ট্রেনযাত্রীকে জরিমানাসহ ভাড়া আদায় করেন টিটিই শফিকুল ইসলাম। পরে তিনি রেলমন্ত্রীর ওই তিন আত্মীয়ের সঙ্গে ‘অসদাচরণ’ করেছেন এমন অভিযোগে তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়। শুক্রবার থেকে এ আদেশ কার্যকর হয়েছে বলে জানা গেছে।

সাময়িক বরখাস্তকৃত শফিকুল ইসলাম বলেন, এটিওর নির্দেশে তিনি ওই যাত্রীর টিকিট করে ভাড়া নিয়েছেন। এ নিয়ে কোনো উচ্চবাচ্য হয়নি।

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আপনার সোস্যাল মিডিয়ায় সংবাদটি শেয়ার দিন...

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ ..

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

জরুরি হটলাইন

No description available.

© All rights Reserved © 2015-2022 NEWSBIJOY24
Developed BY NewsBijoy24.Com
themesbanewsbijo41