1. fhn.faruk@gmail.com : admin2020 :
  2. newsbijoy.bd@gmail.com : news bijoy : news bijoy
  3. newsbdn.bd@gmail.com : Fahim Hossaun : Fahim Hossaun
সিন্দুর্নায় নৌকার মাঝি হতে চান ছাত্রলীগের জিহান - NewsBijoy
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

নিউজবিজয় এখন তিন ভাষায় পড়ুন – NewsBijoy Now Read in Three Languages


সিন্দুর্নায় নৌকার মাঝি হতে চান ছাত্রলীগের জিহান

রকিবুল হাসান রিপন , স্টাফ রিপোর্টার:-
  • প্রকাশিত সময় :- বুধবার, ৩ নভেম্বর, ২০২১
newsbijoy
হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিন্দুর্না ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে চান লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান। ইতিমধ্যে ওই ইউনিয়নের হাট-বাজারে ও গ্রামে গ্রামে গণসংযোগও শুরু করেছেন তিনি।

May be an image of 2 people, including ফাহিম শাহরিয়ার খান জিহান, people standing and road
ফাহিম শাহরিয়ার খান জিহান উপজেলার সিন্দুর্না ইউনিয়নের দক্ষিন সিন্দুর্না গ্রামের পাঠানবাড়ী এলাকার বাসিন্দা। তার বাবা সরওয়ার হায়াত খান ২০০৫ থেকে ২০১১ সাল পর্যন্ত হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন। এছাড়া ২০১৩ থেকে ২০১৯ সাল পর্যন্ত লালমনিরহাট জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ছিলেন। জিহানের দাদা মরহুম মাহাতাব উদ্দিন খান ১৯৭৩ থেকে ১৯৭৭ সাল পযন্ত উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে ছিলেন । পরে তিনি সিন্দুর্না ইউনিয়নের ২বারের চেয়ারম্যান নির্বাচিত হন ।

May be an image of 5 people, including Jsp Rittik Roy, child, people standing, tree and outdoors
ফাহিম শাহরিয়ার খান জিহান কলেজ জীবনে পা দেয়ার আগেই ছাত্রলীগে প্রবেশের মধ্য দিয়ে রাজনৈতিক জীবন শুরু করেন। পরে ২০০৭ সালে হাতীবান্ধা আলিমুদ্দিন সরকারি কলেজে শাখা ছাত্রলীগের আহবায়ক কমিটিতে সদস্য এবং ২০১১ সালে হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সদস্য হন। এরপর ২০১৫ সালে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ২০১৮ সালে উপজেলা ছাত্রলীগের সভাপতি হন। এখন পর্যন্ত তিনি হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগ সভাপতি পদেই আছেন।
আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী জিহান সিন্দুর্না ইউনিয়নের হাট-বাজার ও গ্রামে গ্রামে ঘুরে গণসংযোগ শুরু করেছেন এবং সর্বস্তরের মানুষের খোঁজ খবর নি”েছন। বর্তমান ইউনিয়নের উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা ও সফলতাসহ স্বার্বিক অব¯’া নিয়ে কথা বলেন। এছাড়া আগামীতে কি কি উন্নয়ন করবেন তা নিয়েও সাধারন জনগনের সাথে কথা বলেন তিনি।

May be an image of 5 people, people sitting, people standing, outdoors and tree
ছাত্রলীগ সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান বলেন, এই ইউনিয়নে বর্তমানে যিনি চেয়ারম্যান আছেন। তিনি এই ইউনিয়নের মানুষের জন্য তেমন কিছুই করতে পারেননি। আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের জন্য উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন।কিন্তু এ ইউনিয়নে তেমন কোন উন্নয়ন হয়নি । যাকে গত বার নৌকা দেওয়া হয়েছিলো তার বাবা রাজাকার ছিলো । দেশ বিরোধীদের আর আমরা নৌকায় দেখতে চাই না । উন্নয়নের ধারাবাহিকতায় এই ইউনিয়নেও আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। তাই আমি নৌকা চাই, আর নৌকা নিয়েই কাজ করতে চাই। এই ইউনিয়নের বি ত, অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করতে চাই।এক প্রশ্নের জবাবে জিহান জানান , দল রাজাকারের সন্তান বাদে যাকেই নৌকা দিবে আমরা তার পক্ষেই কাজ করবো ।

নিউজবিজয় / মো: ফারুক হোসেন (নিশাত) /০৩ নভেম্বর ২০২১

 

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

দৈনিক লাল সবুজের ১১নং সেক্টর অব বাংলাদেশ - মুক্তিযুদ্ধের চেতনায়

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন নিউজবিজয়ে। আজই পাঠিয়ে দিন – newsbijoy.bd @gmail.com

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’



জরুরি হটলাইন

 জরুরি হটলাইন

 

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

হট লাইন

 হট লাইন

ইমেলের মাধ্যমে ব্লগে সাবস্ক্রাইব করুন-

সর্বশেষ সংবাদের সাথে আপডেটেড থাকতে সাবস্ক্রাইব করুন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত।
Theme Dwonload From ThemesBazar.Com
themesbanewsbijo41
বাংলা বাংলা English English