1. fhn.faruk@gmail.com : admin2020 :
  2. bashore88@gmail.com : nazrul islam : nazrul islam
  3. newsbijoy.bd@gmail.com : news bijoy : news bijoy
রূপকথার মতো: চুক্তির বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা-নিক! - NewsBijoy
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন
আপডেট :-
নাগেশ্বরীতে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ক মতবিনিময় সভা রংপুরে ৪শ’ বুদ্ধি প্রতিবন্ধীসহ অভিভাবকদের মাঝে পণ্য ও খাদ্য সামগ্রী বিতরণ: রাঙ্গা এমপি রেলে ১২ হাজার লোক নিয়োগ দেয়া হবে: রেলপথ মন্ত্রী পীরগাছায় আ’লীগ নেতার জানায়ায় মানুষের ঢল: কাদলেন বাণিজ্যমন্ত্রী করোনায় দেশে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪১০ সারাদেশে তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে পৌর নির্বাচন উপলক্ষে হারাগাছে যান চলাচলে নিষেধাজ্ঞা হাতীবান্ধায় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হারাগাছ পৌর নির্বাচন: নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান বিড়ি মালিকদের দিনাজপুরের বিরলে মহাধুমধামে ৯২ বছর বয়সী বর ও ৮০ বছর বয়সী কন্যার পুন: বিবাহ

ভাষা আন্দোলনের ৬৯ বছর

নিউজবিজয় এখন তিন ভাষায় পড়ুন – Newswijoy Now Read in Three Languages


রূপকথার মতো: চুক্তির বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা-নিক!

বিনোদন ডেস্ক:-
  • প্রকাশিত সময় :- বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

বলিউডের অন্যতম আলোচিত জনপ্রিয় যুগল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। রূপকথার মতো করেই তাদের বিয়ে হয়েছে। যা এখনো সবার হৃদয়ে দাগ কেটে আছে। লাখো ভক্ত প্রিয়াঙ্কা ও নিককে ভালোবাসে।

তবে এবার প্রিয়াঙ্কা একটি গোপন কথা নিজেই প্রকাশ করলেন। জানালেন, বিয়ের আগে নিকের সঙ্গে একটি চুক্তি করেছিলেন। আর সেই চুক্তির কারণেই তাদের সম্পর্ক এত মজবুত।

ব্রিটিশ সাময়িকী এলের বরাতে বলিউড বাবলের খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা স্বীকার করেছেন, বিয়ের আগে একটি চুক্তি করেছিলেন তারা। আর সেটি হলো, মাসে অন্তত একবার তাদের একত্র হতে হবে, তা সে যত ব্যস্ততাই থাকুক।

বিয়ের আগে নিকের সঙ্গে চুক্তি প্রসঙ্গে এলেকে প্রিয়াঙ্কা বলেন, প্রতি তিন সপ্তাহে আমাদের দেখা হয়। পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন, মাসে অন্তত কয়েক দিনের জন্য আমরা উড়ে যাই। বিয়ের জন্য এটাই ছিল আমাদের নিয়ম। নইলে আমরা কখনো পরস্পরকে দেখতে পেতাম না।

মাত্র দুই মাস প্রেমের সুযোগ পেয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক। আর এরইমধ্যে নিক হাঁটু মুড়ে বিয়ের প্রস্তাব দেন। প্রিয়াঙ্কা বলেন, ওই সময় আমি প্রস্তাবটা আশা করিনি… মাত্র দুই মাস! ভেবেছিলাম হবে, কিন্তু তখন হতবাক হয়ে গিয়েছিলাম।

২০১৮ সালের ডিসেম্বরে নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাদের রাজকীয় বিয়ের আয়োজন। সনাতন ও খ্রিস্টান রীতিতে হয় তাদের বিয়ে। ভারতের পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হয় তাদের বিয়ের পার্টি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই তারা দারুণ সব ছবি শেয়ার করে নিজেদের ভালোবাসার গল্প ভক্তদের জানান দেন।

যা হোক, নিজের জীবনীগ্রন্থ ‘আনফিনিশড’ প্রকাশের জন্য প্রস্তুত বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। শৈশব থেকে এ পর্যন্ত নিজের জীবনের প্রতিটি অধ্যায় সেই বইয়ে বর্ণনা করেছেন। কঠোর পরিশ্রম আর গভীর মনোযোগই ভারতের উত্তর প্রদেশের বেরেলিতে জন্ম নেয়া প্রিয়াঙ্কাকে বিশ্বতারকায় পরিণত করেছে।

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

No description available.

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন নিউজবিজয়ে। আজই পাঠিয়ে দিন – newsbijoy.bd @gmail.com

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

জরুরি প্রয়োজনে হটলাইন

No description available.

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

ইমেলের মাধ্যমে ব্লগে সাবস্ক্রাইব করুন-

সর্বশেষ সংবাদের সাথে আপডেটেড থাকতে সাবস্ক্রাইব করুন।

No description available.

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesbanewsbijo41
বাংলা বাংলা English English हिन्दी हिन्दी