1. info@newsbijoy.com : admin2022 :
  2. bashore88@gmail.com : newsbijoy22 :
রমজান ব্যাপী জেসিআই ঢাকা ইয়াংয়ের কর্মসূচি- ২০২২ - NewsBijoy
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:০১ অপরাহ্ন

নিউজ বিজয় পড়ুন তিন ভাষায়

রমজান ব্যাপী জেসিআই ঢাকা ইয়াংয়ের কর্মসূচি- ২০২২

প্রেস বিজ্ঞপ্তি :-
  • আপডেট সময় : সোমবার, ২ মে, ২০২২
newsbijoy

গত ২৬ এপ্রিল ২০২২ ইং তারিখে দ্যা লাইট অব হোপ, শীর্ষক অনুষ্ঠানের মাধ্যমে মালিবাগে অবস্থিত মদীনাতুল উলূন ইসলানীয়া মহিলা মাদ্রাসা ও এতিমখানায় এতিম শিশুদের মাঝে ইফতার এবং প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে। এই প্রোগ্রামটির মূল পরিকল্পনাকারী ছিলেন জেসিআই ঢাকা ইয়াংয়ের ভাইস প্রেসিডেন্ট সামিয়া রহমান এবং সার্বিক সহযোগিতায় ছিলেন জেনারেল লিগ্যাল কাউন্সিল শামী মাহমুদ খান।

জেসিআই ঢাকা ইয়াংয়ের সদস্যবৃন্দ তাদেরকে নিয়ে একসাথে ইফতার করেন। ইফতার পরবর্তী সময়ে এতিম শিশুদের মাঝে বেশ কিছু পবিত্র কোরআন শরীফ, জায়নামাজ, টুপি, হিজাব সহ আরো কিছু সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও ২৭শে এপ্রিল, ২০২২ইং তারিখে অসহায় মানুষদের মাঝে প্রায় ৩০০ প্যাকেট ইফতার বিতরণ করা হয়। যেটার বাস্তবায়নে ছিলেন জেসিআই ঢাকা ইয়াংয়ের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভি এবং সার্বিক সহযোগিতায় ছিলেন সেক্রেটারি জেনারেল রাজন জাহিদ।

এবং তার সাথে নরসিংদী জেলায় জেসিআই ঢাকা ইয়াং এর পক্ষ থেকে ৪০ টা ফ্যামিলিকে নগদ টাকা ঈদ উপহার প্রদান করা হয় এবং ১৩০ জনকে ঈদ বাজার উপহার দেয়া হয়েছে। এ প্রোগ্রামটি বাস্তবায়নে ছিলেন তকিব হোসেন, জেনারেল মেম্বার অফ জেসিআই ঢাকা ইয়াং।

জেসিআই ঢাকা ইয়াং এর সম্মানিত লোকাল প্রেসিডেন্ট জনাব এস এম মুক্তাদিরুল হক এ বক্তব্যে বলেছেন, “প্রতি বছরের মত এইবারও আমাদের প্রচেষ্টা ছিল অসহায়দের পাশে থাকতে। তারা নিপিড়ীত, অবহেলিত। সমাজের প্রতিটা মানুষ যদি ঐক্যবদ্ধভাবে কাজ করে যায় তাহলে সমাজ হয়ে উঠবে আলোকিতময়।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের স্বেচ্ছাসেবামূলক সংগঠন। বাংলাদেশে বর্তমানে জেসিআইয়ের দুই হাজারেরও বেশি সদস্য রয়েছেন।

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আপনার সোস্যাল মিডিয়ায় সংবাদটি শেয়ার দিন...

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ ..

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

জরুরি হটলাইন

No description available.

© All rights Reserved © 2015-2022 NEWSBIJOY
Developed BY NewsBijoy24.Com
themesbanewsbijo41