1. info@newsbijoy.com : admin2022 :
  2. bashore88@gmail.com : newsbijoy22 :
যেসব প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার ‘শান’ - NewsBijoy
বুধবার, ১৮ মে ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

নিউজ বিজয় পড়ুন তিন ভাষায়

যেসব প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার ‘শান’

বিনোদন ডেস্ক:-
  • আপডেট সময় : সোমবার, ২ মে, ২০২২
newsbijoy

প্রতিক্ষার অবসান হচ্ছে। অবশেষে বাংলাদেশ ও মালয়েশিয়াতে একযোগে ঈদের দিন মুক্তি পাচ্ছে আলোচিত সিনেমা ‘শান’। ঈদের দিন থেকে দেশর বিভাগীয় শহরগুলোর বড় ও ঐতিহ্যবাহী প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ঈদের পর ধাপে ধাপে আরও কয়েকটি দেশে মুক্তি পাবে সিনেমাটি।

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার গল্পের ‘শান’ ৩৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ‘শান’ সিনেমা পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। এটি এই জুটির তৃতীয় চলচ্চিত্র।

পরিচালক জানান, শান সব সিনেপ্লেক্সসহ দেশের বিভাগীয় শহরের সব বড় বড় প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এখন পর্যন্ত প্রেক্ষাগৃহ সংখ্যা ৩৪টি। তবে ঈদের আগে আরও দুই একটি বাড়তে পারে।

পরিচালক আরও বলেন, এই সিনেমার পেছনে আমাদের সাড়ে তিন বছর সময়, অজস্র পরিশ্রম আর স্মৃতি জমা হয়ে আছে। মুক্তির সব প্রস্তুতি শেষ, এবার দর্শকের ভালোবাসায় সিক্ত হবার জন্য আমরা অপেক্ষা করছি। আশা করছি, সেই ভালোবাসা আপনারা আমাদের দেবেন। এই সিনেমাটির মাধ্যমে সিয়াম-পূজা ‘পোড়ামন ২’ ও ‘দহনের’ পর একসঙ্গে হাজির হচ্ছেন পর্দায়।

সিয়াম আহমেদ বলেন, অন্যতম স্বপ্নের প্রজেক্ট সিনেমাটি। চাই, সিনেমাটি দর্শকরা হলে দিয়ে দেখুক। সিনেমাটি দেখার পর ভালোমন্দ নিয়ে আলাপ করুক।

পূজা চেরিও সবাইকে প্রেক্ষাগৃহে গিয়ে ‘শান’ দেখার আহ্বান জানিয়ে বলেন, এটা আমাদের অন্যতম একটি স্বপ্নের প্রজেক্ট। আশা করি, সবাই প্রেক্ষাগৃহে গিয়ে শান দেখবেন।

সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এ ছাড়া সিনেমাটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ। সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল।

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আপনার সোস্যাল মিডিয়ায় সংবাদটি শেয়ার দিন...

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ ..

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

জরুরি হটলাইন

No description available.

© All rights Reserved © 2015-2022 NEWSBIJOY
Developed BY NewsBijoy24.Com
themesbanewsbijo41