1. newsbijoy.bd@gmail.com : Faruk Hossaun : Faruk Hossaun
  2. info@newsbijoy.com : admin2022 :
  3. bashore88@gmail.com : newsbijoy22 :
ভোলায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে মেহেদী উৎসব করলো এনসিটিএফ » NewsBijoy A Online Newspaper
বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন

নিউজ বিজয় পড়ুন তিন ভাষায়

ভোলায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে মেহেদী উৎসব করলো এনসিটিএফ

কাজী এহসানুল হক জিহাদ. ভোলা প্রতিনিধি :-
  • আপডেট সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৬ বার পড়া হয়েছে
newsbijoy

দ্বীপজেলা ভোলায় ইয়েস বাংলাদেশের সার্বিক সহযোগিতায় নদী পাড়ের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে মেহেদী উৎসব আয়োজন করলো শিশু সংগঠন এনসিটিএফ।

আজ শনিবার এনসিটিএফ, ভোলা জেলার সভাপতি মোঃ শাফায়াত হোসেন (সিয়াম) এর সভাপতিত্বে ভোলার তুলাতুলি নদীর পাড় এলাকায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে মেহেদী উৎসব করে সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে এনসিটিএফ সদস্যরা। এতে বাঁধভাঙা আনন্দে মাতোয়ারা হয়ে ওঠে শিশুরা।

সুবিধাবঞ্চিত শিশুদের ঈদের রঙে রাঙাতে এই উদ্যোগ নিয়েছে এনসিটিএফ ও ইয়েস বাংলাদেশ। এসময় শিশুরা উক্ত মেহেদী উৎসবে অংশগ্রহণ করতে পেরে আনন্দ প্রকাশ করে।

মেহেদী উৎসবে অংশগ্রহণকারী সুবিধাবঞ্চিত শিশুরা বলেন, মেহেদী দিয়ে হাত রাঙাতে পেরে তাদের অনেক ভালো লাগছে। এসময় উক্ত প্রোগ্রামে অর্ধশতাধিক শিশু অংশগ্রহণ করে বলে জানান আয়োজকরা।

এসময় উপস্থিত ছিলেন এনসিটিএফ, ভোলা জেলার সভাপতি ও শিশু সংগঠক মোঃ শাফায়াত হোসেন (সিয়াম), সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদ ইমন তালুকদার, সাংগঠনিক সম্পাদক রাশিদ আবিদ ইফতি, চাইল্ড পার্লামেন্ট সদস্য তাসনিম আজিজ রিমি, শাহরিয়ার জিহান, শিশু সাংবাদিক তাসকিনা মেহজাবিন অধরা, ইসরাফিল মহিম এবং মোঃ ওমায়ের হোসেন অভি সহ আরো অনেকে।

এনসিটিএফ, ভোলা জেলার সভাপতি মোঃ শাফায়াত হোসেন (সিয়াম) বলেন, আমরা এনসিটিএফ ও ইয়েস বাংলাদেশ মুলত শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এই উদ্যোগ গ্রহণ করেছি, আমরা চাই সমাজের সুবিধাবঞ্চিত বঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে। এবং এই শিশুদের মুখে হাসি ফোটাতে পেরে এনসিটিএফ এবং ইয়েস বাংলাদেশের সদস্যরা আনন্দিত।

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আপনার সোস্যাল মিডিয়ায় সংবাদটি শেয়ার দিন...

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ ..

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

জরুরি হটলাইন

No description available.

© All rights Reserved © 2015-2022 NEWSBIJOY24
Developed BY NewsBijoy24.Com
themesbanewsbijo41