1. fhn.faruk@gmail.com : admin2020 :
  2. newsbijoy.bd@gmail.com : news bijoy : news bijoy
  3. newsbdn.bd@gmail.com : Fahim Hossaun : Fahim Hossaun
বাবার চেয়ারে বসলেন ছেলে - NewsBijoy
শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ০৮:২১ অপরাহ্ন

নিউজবিজয় এখন তিন ভাষায় পড়ুন – NewsBijoy Now Read in Three Languages


বাবার চেয়ারে বসলেন ছেলে

রেজাউল করিম রাজ্জাক, আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধিঃ-
  • প্রকাশিত সময় :- বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
newsbijoy

বাবার রেখে যাওয়া চেয়ারে বসলেন ছেলে মাহমুদ ওমর চিশতী। সে লালমনিরহাট আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের নব-নির্বাচিত মাত্র ২৫ বছর বয়সে সর্বকনিষ্ঠ চেয়ারম্যান হিসেবে সেই ইউনিয়নের দির্ঘদিনের একটানা ৫ বারের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়মীলীগের আমৃত্ব্য সাংগঠনিক সম্পাদক শহীদ সামসুল ইসলাম সুরুজের কনিষ্ঠ পুত্র মাহমুদ ওমর চিশতী। অবশেষে তিনি জনগনের রায়ে বিপুল ভোটে নির্বাচিত হয়ে বুধবার (১২ জানুয়ারী) তার বাবার রেখে যাওয়া সেই চেয়ারে বসলেন। সে রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে সদ্য অনার্স মাষ্টার্স শেষ করে এসে জনগনের সেবা করতে পরিবারের রাজনীতিতে হাল ধরেন। গত ১১ নভেম্বর ২য় ধাপে কমলাবাড়ী ইউনিয়নে বিপুলে ভোটে নির্বাচিত হন।
এ উপলক্ষে গতকাল বুধবার (১২ জানুয়ারী) বিকেলে ইইনিয়ন পরিষদ চত্বরে অত্র ইউনিয়নের সর্বস্তরের জনগনের আয়োজনে নব-নির্বাচিত চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতীর দায়িত্ব গ্রহন ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।সংবর্ধনায় গেট থেকে চেয়ারম্যানের অফিস কক্ষ পর্যন্ত ফুল ছিটিয়ে লাল গালিচা সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস। অনুষ্ঠানে ১২ জন ইউপি সদস্য ও সদস্যা বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন সরকার।
এর আগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শেষে ইউপি চেয়ারম্যানের অফিসে বাবার চেয়ারে বসিয়ে দেন তারই বড় ভাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস।

উল্লেখ্য,শহীদ সামসুল ইসলাম সুরুজ কমলাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে ১৯৮৪ থেকে ২০০৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। তার বাবা ২০০৩ সালে আততায়ীদের হাতে নিহত হন। তারপরে তার চাচা শওকত আলী ২০০৪ থেকে ২০১৬ ইং পর্যন্ত ৯ বছর কমলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ছিল। তার বড় ভাই ফারুক ইমরুল কায়েস আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান। তার বাবার মৃত্যূর সময় চিশতীর বয়স ছিল মাত্র ৮ বছরের অবুঝ শিশু। অবশেষে বাবা ও চাচার মৃত্যূর পর পারিবারিক রাজনীতিতে ফিরে এসে আবারও কমলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান হলেন মাহমুদ ওমর চিশতী।

কমলাবাড়ী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতী সাংবাদিককে বলেন, ইউনিয়নকে বাল্য বিবাহ,যৌতুক ও মাদক,জুয়ামুক্ত ঘোষনা করে একটি মডেল ইউনিয়নসহ বাবার রেখে যাওয়া জনগনের দেওয়া প্রতিশ্রুতি কাজগুলো করতে অত্র ইউনিয়নের সর্বস্তরের জনগনের সহযোগিতা কামনা করেন।

আরো পড়ুন-এ সময়ে শিশু স্কুলে গেলে যেসব বিষয়ে নজর দেবেন

 

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন নিউজবিজয়ে। আজই পাঠিয়ে দিন – newsbijoy.bd @gmail.com

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

আজকের এই দিনে আমাদের নিউজ বিজয়ের পথ চলা শুরু। নিউজ বিজয়ের সম্মানিত পাঠক, লেখক, শুভানুধ্যায়ী, সাংবাদিকসহ সবাইকে শুভেচ্ছা।

newsbijoy


All Bangla Newspaper

No description available.

জরুরি হটলাইন

 জরুরি হটলাইন

 

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

হট লাইন

 হট লাইন

ইমেলের মাধ্যমে ব্লগে সাবস্ক্রাইব করুন-

সর্বশেষ সংবাদের সাথে আপডেটেড থাকতে সাবস্ক্রাইব করুন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত।
Copyright © 2015-2022 NewsBijoy.Com
themesbanewsbijo41