1. fhn.faruk@gmail.com : admin2020 :
  2. newsbijoy.bd@gmail.com : news bijoy : news bijoy
  3. newsbdn.bd@gmail.com : Fahim Hossaun : Fahim Hossaun
পীরগাছায় বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে ভোট শেষ; ৭ কেন্দ্রে হাতাহাতি ও সংর্ঘষ: আহত-১৫ - NewsBijoy
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন

নিউজবিজয় এখন তিন ভাষায় পড়ুন – NewsBijoy Now Read in Three Languages


পীরগাছায় বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে ভোট শেষ; ৭ কেন্দ্রে হাতাহাতি ও সংর্ঘষ: আহত-১৫

তাজরুল ইসলাম, পীরগাছা (রংপুর) প্রতিনিধি:-
  • প্রকাশিত সময় :- বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

রংপুরের পীরগাছায় বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে শেষ হয়েছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন। বেশ কয়েকটি কেন্দ্রে জাল ভোটের অভিযোগ মেম্বার প্রার্থীদের মধ্যে ৭টি কেন্দ্রে হাতাহাতি ও সংর্ঘষ হয়েছে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে ৫ জনকে পীরগাছা স্বাস্থ্য কেন্দ্রসহ রংপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে কয়েকটি কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগে কয়েকজনকে আটক করা হলেও তার সংখ্যা পাওয়া যায়নি।
উপজেলার ৮টি ইউনিয়নে সকাল থেকে ভোট গ্রহণ শুরু হলে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। পুরুষ ভোটাররা কেন্দ্রের বাইরে ঘোরাঘুরি করলেও ভোটার শূন্য ছিল একাধিক কেন্দ্র।
পীরগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, কৈকুড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মোংলাকুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর রামচন্দ্রপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, জমানবীশ বালিকা দাখিল মাদ্রাসাসহ বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, নারী ভোটারের দীর্ঘ লাইন। ওই কেন্দ্রগুলোতে পুরুষ ভোটারের উপস্থিতি হাতে গোনা। পীরগাছা সদর ও পারুল ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে গিয়ে একই চিত্র দেখা যায়।
পীরগাছা জমানবীশ বালিকা দাখিল মাদ্রাসা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মনিরুল ইসলাম ও শাহ নেওয়াজ জানান, সকালের দিকে কেন্দ্রে পুরুষ ও মহিলা ভোটারের চাপ ছিলো একটু বেশি। দুপুরে পর তা কমতে থাকে।
এদিকে জাল ভোট দেয়া ও গুজব সৃষ্টি করে পীরগাছার দশগাঁ মোহাম্মদ আলী দাখিল মাদ্রাসায় দুই ইউপি সদস্যে প্রার্থীর হাতাহাতির ঘটনায় পুলিশের ধাওয়া খেয়ে জাহাঙ্গীর আলম নামে একজন, পারুল ইউনিয়নের মহিষমুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সদস্য প্রার্থী আজিজুল ইসলামের সমর্থকরে হামলায় অপর প্রার্থী নুর হোসেন, কর্মী আংগুর মিয়া, সাবু মিয়া, মতিয়ার রহমান, এনামুল হক, বাপ্পি ও মোহাম্মদ আলীসহ ১০ জন আহত হয়। এছাড়াও তাম্বুলপুর হাইস্কুল, কাশিয়াবাড়ি উচ্চ বিদ্যালয়, সেচাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্ব পারুল সরকারি প্রাথমিক বিদ্যালয়, পেটভাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হাতাহাতি ও সংর্ঘষের ঘটনা ঘটেছে। বিকেল ৪ টায় ভোট গ্রহণ শেষ হলে উপজেলার সব কেন্দ্রের বাইরে সাধারণ মানুষ ও প্রার্থীরা ফলাফল পাওয়ার জন্য ভীড় করছে।
মহিষমুড়ি কেন্দ্রে প্রিজাইডিং অফিসার জামিল হোসেন ও সেচাকান্দি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আশরাফুল ইসলাম বলেন, গুজব ছড়িয়ে মেম্বার প্রার্থীর লোকজন ঝামেলা করছে। মহিষমুড়ি কেন্দ্রে এক মেম্বার প্রার্থীসহ কয়েক জন আহত হয়েছে বলে জেনেছি। তাৎক্ষনিক ভাবে মোবাইল টিম এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার শোয়েব সিদ্দিকী বলেন, তেমন কোন বড় ধরণের ঘটনা ছাড়াই ভোট সুষ্ঠু ভাবে শেষ হয়েছে। ফলাফল পাওয়ার পর বাকিটা দেখা যাবে।

আরো পড়ুন:- দেশের নষ্ট রাজনীতির হোতা বিএনপি : কাদের

নিউজবিজয় / এফএইচএন / ১১ নভেম্বর ২০২১

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন নিউজবিজয়ে। আজই পাঠিয়ে দিন – newsbijoy.bd @gmail.com

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

One thought on "পীরগাছায় বিচ্ছিন্ন ঘটনার মধ্যে দিয়ে ভোট শেষ; ৭ কেন্দ্রে হাতাহাতি ও সংর্ঘষ: আহত-১৫"

এই বিভাগের আরো সংবাদ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’



জরুরি হটলাইন


  জরুরি হটলাইন

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

হট লাইন

 হট লাইন

ইমেলের মাধ্যমে ব্লগে সাবস্ক্রাইব করুন-

সর্বশেষ সংবাদের সাথে আপডেটেড থাকতে সাবস্ক্রাইব করুন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত।
Theme Dwonload From ThemesBazar.Com
themesbanewsbijo41
বাংলা বাংলা English English