1. fhn.faruk@gmail.com : admin2020 :
  2. newsbijoy.bd@gmail.com : news bijoy : news bijoy
  3. newsbdn.bd@gmail.com : Fahim Hossaun : Fahim Hossaun
নৌকার মাঝি হতে চান দানিয়েল - NewsBijoy
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

নিউজবিজয় এখন তিন ভাষায় পড়ুন – NewsBijoy Now Read in Three Languages


নৌকার মাঝি হতে চান দানিয়েল

রেজাউল করিম রাজ্জাক, আদিতমারী (লালমনিরহাট) প্রতিনিধিঃ-
  • প্রকাশিত সময় :- মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
newsbijoy

আসন্ন ইউনিয়ন পরিষদক আগামি ২৮ নভেম্বর অনুষ্ঠিত সামনে রেখে ৩য় ধাপে লালমনিরহাট কালীগঞ্জ উপজেলার ৭নং চলবলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আতিকুল ইসলাম বসুনিয়া দানিয়েল নৌকার মাঝি হতে চান। ইতিমধ্যে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দলীয় প্রতীক পেতে কেন্দ্র দৌড়ঝাপ শুরু করেছে। আসন্ন নির্বাচনকে ঘিরে ইতিমধ্যই শুরু হয়ে গিয়েছে ব্যাপক প্রস্তুতি। যে যেভাবে পারছেন সেভাবেই চালাচ্ছেন নির্বাচনী প্রচারণা।

সে অত্র ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আজগার আলী বসুনিয়ার জ্যেষ্ঠপুত্র এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ চলবলা ইউনিয়ন শাখার সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক। তার বাবা ছিলেন ১৯৭২ সালে একজন রিলিফ অফিসার পরবর্তিতে পর পর টানা তিনবারের নির্বাচিত একজন জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। সেই ইমেজ কাজে লাগিয়ে বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজ করতে মাঠে চষে বেড়াচ্ছেন।

কোভিট-১৯ এর উদ্ভূত দুর্যোগময় পরিস্থিতি কর্মহীন খেটে খাওয়া সাধারন মানুষের পাশে থেকে নানা সাহায্য সহযোগিতা করেছিলেন। এমন কি নানা ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহন করে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন।

দানিয়েল হাটে-বাজারে,মানুষের দ্বারে-দ্বারে ভোট প্রার্থনার জন্য ঘুরে বেড়াচ্ছানে এবং ব্যপক সাড়া পাচ্ছে। তিনি নির্বাচিত হলে এলাকার দুস্ত অসহায় গরীব লোকদের ব্যপক সাহায্য সহযোগিতা এলাকার উন্নয়ন ও ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিতসহ ভোটারদেরকে নানা আশ্বাসে তার এলাকার মানুষকে প্রদান করছেন।

এদিকে ক্ষমতাসীন আ.লীগের নৌকা প্রতীক কোন চেয়ারম্যান প্রার্থী পাবেন তা নিয়ে দলীয় নেতা-কর্মীর মাঝে চলছে কাজ হিসাব-নিকাশ।এমন পরিস্থীতিতে আলোচনায় উঠে এসেছেন বলে জানিয়েছে দানিয়েল। সে এখন চলবলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মাঝি হতে চান। কেন্দ্রের নিকট তাকে প্রতীক দেওয়ার জন্য জোরালো দাবী জানান।
অত্র ইউনিয়নের একজন নাম গোলাম রব্বানী নামের একজন শিক্ষক জানান,তার বাবা ছিল এই ইউনিয়ন জনপ্রিয় সৎ সরল একজন জনপ্রিয় চেয়ারম্যান সেক্ষেত্রে তার বাবার তুলনায় দানিয়েল কোন অংশে কম নেই চলবলা ইউনিয়নের লোকজনের নিকট তুলনা হয় না। নৌকার প্রার্থী হিসেবে এলাকার দেখতে চায়। তাকে কেন্দ্রীয়ভাবে মনোনয়ন দিলে জয় নিশ্চিত হবে বলে আশাবাদী।
দানিয়েল জানান,বারার রেখে যাওয়া অসমাপ্ত কাজ ও আদর্শকে অনুসরন করে সাধারন মানুষের সেবায় নিয়োজিত থেকে জনগনের ডাকে সাড়া দিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি।
সমাজ পরিবর্তনে দায়িত্ব নিতে হবে তরুণদেরই। মানুষ ও মানবতার পাশে থাকতে হবে। সমাজ পরিবর্তন করতে হলে আগে নিজেকে পরিবর্তন করতে হবে। পরিবারকে পরিবর্তন করতে হবে। নির্বাচনে ভোট পাওয়ার বিষয়টি ভোটারদের মন জয়ের ওপর অনেকাংশে নির্ভর করে। আশা করছি এতে ভোটারদের কাছ থেকে ভালো সাড়া পাব। দলীয়ভাবে যদি আমাকে নৌকা প্রতীক দেওয়া হলে জনগনের রায় জনগনই ছিনিয়ে আনবে এবং জয়ী হওয়ার ব্যাপারে তিনি
আশাবাদী।

নিউজবিজয় / এফএইচএন /১৯ অক্টোবর ২০২১

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন নিউজবিজয়ে। আজই পাঠিয়ে দিন – newsbijoy.bd @gmail.com

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’



জরুরি হটলাইন


  জরুরি হটলাইন

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

হট লাইন

 হট লাইন

ইমেলের মাধ্যমে ব্লগে সাবস্ক্রাইব করুন-

সর্বশেষ সংবাদের সাথে আপডেটেড থাকতে সাবস্ক্রাইব করুন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত।
Theme Dwonload From ThemesBazar.Com
themesbanewsbijo41
বাংলা বাংলা English English