1. fhn.faruk@gmail.com : admin2020 :
  2. bashore88@gmail.com : nazrul islam : nazrul islam
  3. newsbijoy.bd@gmail.com : news bijoy : news bijoy
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

নিউজ প্রকাশের পর আর্থিক সহায়তাসহ সরকারি টিন পেলেন, সেই কদবানু

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধিঃ-
  • প্রকাশিত সময় :- বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
ছবি: নিউজবিজয়.কম

কষ্টেভরা মোর জীবন, চাইলে কি তা দূর হয়” ‘বাধের রাস্তায় থাকতে জীবনটায় শেষ হয়ে গেল, তাও মোক একনা কাও ঘর দেয় নাই বাবা’ এমন নিউজ প্রকাশিত হবার পর আর্থিক সহায়তাসহ ঘরের টিন পেলেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সেই কদবানু। এরপর পাবেন সরকারি পাকা ঘর।
বুধবার (৬ জানুয়ারী ) বিকেলে দুর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের ২ বান্ডিল ঠেউ টিন ৬ হাজার টাকার একটি চেক, শুকনো খাবার এবং শীতবস্ত্র কদবানুর বাড়ীতে পৌঁছে দিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান।
৭৫ বছর অসহায় কদবানুর বাড়ি ঐ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম মুন্সির বাজার এলাকায়।

কদবানুকে নিয়ে গত ৫ জানুয়ারী বিভিন্ন প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালে “”বাবা- মোক একনা কাও ঘর দেয় না, কদবানুর কষ্ট” শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়। সেটি নজরে আসে সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ মহোদয়ের এবং উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসানের।

প্রতিবেদনটি নজরে আসার সঙ্গে সঙ্গে সমাজকল্যাণ মন্ত্রী ও জেলা প্রশাসক মহোদয় কদবানুকে সহায়তা দেওয়ার নির্দেশ মোতাবেক উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান কদবানু’র বাড়ীতে ঠেউটিন, চেক, শুকনো খাবার ও শীতবস্ত্র পৌঁছে দেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, ফ্যামিলি প্লানিং ইন্সপেক্টর মোঃ মুর্শিদ হক।

সহায়তা পেয়ে আনন্দে আবেগাপ্লুত হয়ে পড়েছেন কদবানু। অশ্রুশিক্ত হয়ে বলেন , মন্ত্রী স্যারের সহায়তা পানুং। ইউএন স্যার সরকারি ঘর দিতে চাইলো। সাংবাদিক বাবারা দূতের মতো এসে মোর ভাঙা ঘরের ছবি দিয়ে খবর ছাপায়। মোর খবর ছেপে দেওয়ায় টিন ও টাকা পানুং সরকারি ঘরও পাইম। ঘর পাওয়ার খবর শুনে মোর পরাণটা জুড়িয়ে গেল! আল্লাহ মন্ত্রী স্যার, ইউএনও স্যার, এসিল্যান্ড স্যার এবং পিআইও স্যারের সবসময় মঙ্গল করুক।
এ বিষয় উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান বলেন, খ-তালিকায় সরকারী ঘর বরাদ্ধ আসলে কদবানু কে একটি ঘর দেয়া হবে।

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন নিউজবিজয়ে। আজই পাঠিয়ে দিন – newsbijoy.bd @gmail.com

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১







ইমেলের মাধ্যমে ব্লগে সাবস্ক্রাইব করুন-

সর্বশেষ সংবাদের সাথে আপডেটেড থাকতে সাবস্ক্রাইব করুন।

জরুরি প্রয়োজনে হটলাইন

https://i1.wp.com/moi.gov.bd/sites/default/files/files/admin.portal.gov.bd/npfblock//National-Helpline.jpg?ssl=1




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesbanewsbijo41