1. newsbijoy.bd@gmail.com : Faruk Hossaun : Faruk Hossaun
  2. info@newsbijoy.com : admin2022 :
  3. bashore88@gmail.com : newsbijoy22 :
ধর্ম জীবন থেকে আলাদা করা যায়না: সমাজকল্যান মন্ত্রী » NewsBijoy A Online Newspaper
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম:-
এখন থেকে নিউজ বিজয়ের সকল সংবাদ পেতে newsbijoy24.com ভিজিট করুন।

Up to BDT 150 Cashback on New Connection

ধর্ম জীবন থেকে আলাদা করা যায়না: সমাজকল্যান মন্ত্রী

রেজাউল করিম রাজ্জাক .বিশেষ প্রতিনিধি:-
  • প্রকাশিত সময়: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
Sep 025 9
print news

বিশেষ প্রতিনিধিঃ সমাজকল্যান মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন। ধর্ম জীবন থেকে আলাদা করা যায়না তা কখনও হারিয়ে যায়না।ধর্ম জীবনের সাথে গভীরভাবে সম্পৃক্ত।

NewsBijoy

তিনি সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে,উপজেলা প্রশাসনের আয়োজনে,আসন্ন শারদীয় দুর্গাপুঁজা ২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা ও জিআর চালের ডিও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন,মহান সৃষ্টিকর্তা বা প্রভূ মহান আল্লাহতালার করুনায় তিনি মানুষ সৃষ্টি করে চলার জন্য দিয়েছেন ধর্ম আর মানুষের জন্যই, ধর্মের জন্য মানুষ নয়। এই ধর্মকে যথাযথ মেনে চলে এই সংসার জীবনে শৃংখলভাবে জীবন-যাপন করতে পারি সেটাই হল ধর্মের মূল উদ্দেশ্য। বিগত দিনে স্বাধিনতা বিরোধী ও মুক্তিযুদ্ধ বিরোধীরা ক্ষমতায় এসেছিল সে সময়ে হিন্দুদের উপর অনেক অত্যাচার,অন্যায় এমন কি মন্দির পর্যন্ত ভাংচুর করেছে। তারা শান্তিতে ঘুমাইতে পারে নাই। বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর তার নেতৃত্বে মানুষ এখন শান্তিতে বসবাস করছে আর শান্তির দেশে বসবাস করছে। তিনি হলেন ধর্ম প্রিয় মানুষ। তিনি সব-সময় ধর্মের কথা বেশি বলেন।
আসন্ন শারদীয় দুর্গাপুঁজা উপলক্ষে হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব আর কয়েকদিনের মধ্যেই শুরু হবে আপনারা যাতে নির্ভয়ে,নির্বিঘ্নে পুঁজা উদযাপন পালন করতে পারেন তার জন্য প্রশাসন সর্বাত্বক সহযোগিতা করবে। আলোচনা সভা শেষে উপজেলার ৮টি ইউনিয়নের ১১৪টি মন্দিরের সভাপতিকে ৫শত কেজি জিআর চালের ডিও তুলে দেন প্রধান অতিথি।

উপজেলা নির্বাহী অফিসার জিআর সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলামের সঞ্চালনে অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস,কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চলবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা,উপজেলা পুঁজা উদযাপন পরিষদের চেয়ারম্যান পুর্ণ চন্দ্র বর্মন,সাধারন সম্পাদক তপন কুমার ঘোষ ও যুগ্ন সম্পাদ রুপকান্ত চন্দ্র বর্মন।

এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান চিত্তরঞ্জন সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতার,সমাজসেবা কর্মকর্তা রওশন আলী মন্ডল ও উপজেলা প্রকৌশলী মাইদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

নিউজবিজয়/এফএইচএন

newsbijoy.com

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সকল সংবাদ পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

© All rights reserved © 2015-2022 NEWSBIJOY24
Developed BY NewsBijoy24.Com
themesbanewsbijo41