1. info@newsbijoy.com : admin2022 :
  2. bashore88@gmail.com : newsbijoy22 :
‘দুষ্কৃতকারীদের’ পিটিয়ে মারার নির্দেশ দিলেন এমপি - NewsBijoy
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:০৫ অপরাহ্ন

নিউজ বিজয় পড়ুন তিন ভাষায়

‘দুষ্কৃতকারীদের’ পিটিয়ে মারার নির্দেশ দিলেন এমপি

অনলাইন ডেস্ক:-
  • আপডেট সময় : শনিবার, ৭ মে, ২০২২

দুষ্কৃতকারীদের গণপিটুনি দিয়ে মেরে ফেলার প্রকাশ্য নির্দেশ দিয়েছেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।
শুক্রবার (৬ মে) রাতে সোনাইমুড়ীর দেওটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. দেলোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি এ কথা বলেন।এমপি ইব্রাহিম বলেন, ‘দুষ্কৃতকারীদের যেখানেই পাবেন গণপিটুনি দিয়ে জায়গায় মেরে ফেলবেন। কেউ মামলা করলে সেটা আমি বুঝবো। প্রয়োজনে আমি হুকুমের আসামি হবো। আপনাদের কিছুই হবে না।’
স্থানীয়দের দাবি, এলাকায় এমপির নিজ দলীয় শক্ত প্রতিপক্ষ থাকায় তিনি নিজের অনুসারীদের উৎসাহ দিয়ে চাঙ্গা রাখতে এমন অগ্রহণযোগ্য বক্তব্য দিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করছেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক জনপ্রতিনিধি  বলেন, এমপি সাহেব প্রতিপক্ষকে ভয় দেখাতে গিয়ে এমন বক্তব্য দিয়েছেন। এতে আইনশৃঙ্খলার অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে। ব্যক্তিগত রেষারেষি এখন হানাহানির পর্যায়ে চলে যেতে পারে। ফেসবুকসহ নানান সামাজিক যোগাযোগ মাধ্যমেও সংসদ সদস্য এইচ এম ইব্রাহিমের এমন বক্তব্যের তীব্র সমালোচনা করছেন অনেকেই। মো. আবদুল কাইয়ুম নামে একজন ফেসবুকে লিখেছেন, ‘সোনাইমুড়ীর আইনশৃঙ্খলার পরিস্থিতি কি এতোই খারাপ যে পিটিয়ে মেরে ফেলতে জনগণকে নির্দেশ দিতে হবে?’অনুষ্ঠানে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদসহ স্থানীয় আওয়ামী লীগের কয়েকশ নেতাকর্মী ও এলাকার লোকজন উপস্থিত ছিলেন।ওসি মো. হারুনুর রশিদ বলেন, আমি সেখানে উপস্থিত থাকলেও এমপির দেওয়া এমন বক্তব্য খেয়াল করিনি।
পরে ভিডিও পাঠানোর পর তিনি এ বিষয়ে আর কোনো মন্তব্য করেননি। তবে এমপি এইচএম ইব্রাহিম  বলেন, কোনো ব্যক্তি বা গোষ্ঠীর বিরুদ্ধে নয়, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জনগণকে উদ্বুদ্ধ করতে গিয়ে কিছুটা বেশি বলা হয়ে গেছে। এমপি হিসেবে এটা আমার উচিত হয়নি। আইন হাতে তুলে নেওয়ার জন্য কাউকে নির্দেশ দিতে আমি পারি না। পরে মনে হয়েছে বক্তব্যটা অতিরঞ্জিত হয়ে গেছে।

নিউজ বিজয়/নজরুল

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আপনার সোস্যাল মিডিয়ায় সংবাদটি শেয়ার দিন...

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ ..

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

জরুরি হটলাইন

No description available.

© All rights Reserved © 2015-2022 NEWSBIJOY
Developed BY NewsBijoy24.Com
themesbanewsbijo41