1. fhn.faruk@gmail.com : admin2020 :
  2. bashore88@gmail.com : nazrul islam : nazrul islam
  3. newsbijoy.bd@gmail.com : news bijoy : news bijoy
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০২:২৩ অপরাহ্ন
আপডেট :-

তিন বছরের প্রেম পরিণতি পেল, গোপনে বিয়ে সারলেন ওম-মিমি

বিনোদন ডেস্ক:-
  • প্রকাশিত সময় :- রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

প্রথম দেখা ২০১১ সালে। রূপসী বাংলার ‘আলোর বাসা’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন ওম সাহানি এবং মিমি দত্ত। যদিও তখন তারা শুধুই সহকর্মী। সেটেও যতটুকু কথা হত, সবটাই কাজ নিয়ে। তবে একে অপরের প্রতি ভাল লাগা ছিল।

কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পর আর যোগাযোগ থাকেনি। ক্যারিয়ারের চাপে সেই ভাল লাগাও তখন অতীত।

২০১৭ সালে আবারো ফের দেখা হয় দু’জনের। এবার সেই চাপা ভাল লাগা পরিণত হয় ভালবাসায়। আর অপেক্ষা না করে শেষে একে অপরকে মনের কথা জানান ওম এবং মিমি। তারপর?

২০২০ সালের ডিসেম্বর মাসে প্রেম পরিণতি পেল তাদের। মিস্টার এন্ড মিসেস হলেন তারা। রেজিস্ট্রি করে বিয়ে সারলেন টলিপাড়ার লাভ বার্ডস। কিন্তু ধুমধাম করে সামাজিক বিয়ে এখনো বাকি। সেটা হচ্ছে কবে? ওম বললেন, এই মুহূর্তে সামাজিক বিয়ের পরিকল্পনা নেই। এমনকী রেজিস্ট্রিটাও হঠাৎ করেই করে ফেলা। তবে সকলকে দাওয়াত করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে। জানুয়ারির মাঝামাঝিতে পরিস্থিতি কেমন দাঁড়ায় দেখা যাক, সেই বুঝে ফেব্রুয়ারিতে অনুষ্ঠান করার ভাবনা চিন্তা চলছে।

ব্যক্তিগত কিছু কারণের জন্য রেজিস্ট্রি বিয়ের তারিখ জানাননি ওম। তবে জানালেন, নতুন বছরের শুরুতে সকলের সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের কথা ভাগ করে নিতে চেয়েছিলেন তারা। তাই পয়লা তারিখেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন সুখবর।

২০২০ ভুলতে চাওয়ার বছর। অথচ এই অন্ধকার বছরেই নতুন জীবনের দিকে পা বাড়ালেন ওম এবং মিমি। ওমের বিশ্বাস, সময় যতই কঠিন হোক ভালবাসা হারিয়ে যায়নি। সেই বিশ্বাসকে সঙ্গী করেই ভালবাসার মানুষের সঙ্গে সারা জীবন কাটিয়ে দেয়ার অঙ্গীকার করলেন তিনি।

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন নিউজবিজয়ে। আজই পাঠিয়ে দিন – newsbijoy.bd @gmail.com

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১







ইমেলের মাধ্যমে ব্লগে সাবস্ক্রাইব করুন-

সর্বশেষ সংবাদের সাথে আপডেটেড থাকতে সাবস্ক্রাইব করুন।

জরুরি প্রয়োজনে হটলাইন

https://i1.wp.com/moi.gov.bd/sites/default/files/files/admin.portal.gov.bd/npfblock//National-Helpline.jpg?ssl=1




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Dwonload From ThemesBazar.Com
themesbanewsbijo41