1. fhn.faruk@gmail.com : admin2020 :
  2. newsbijoy.bd@gmail.com : news bijoy : news bijoy
  3. newsbdn.bd@gmail.com : Fahim Hossaun : Fahim Hossaun
ঈদুল আযহার দিনে সারাদেশে সড়ক দুর্ঘটনায় ১০ জনের প্রাণহানি - NewsBijoy
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৬:০১ অপরাহ্ন

নিউজবিজয় এখন তিন ভাষায় পড়ুন – NewsBijoy Now Read in Three Languages


ঈদুল আযহার দিনে সারাদেশে সড়ক দুর্ঘটনায় ১০ জনের প্রাণহানি

অনলাইন ডেস্ক ::-
  • প্রকাশিত সময় :- বুধবার, ২১ জুলাই, ২০২১
newsbijoy
ছবি: সংগৃহীত

ঈদুল আযহার বিশেষ দিনে দেশের রংপুর, বগুড়া, মেহেপুর, নাটোর ও ভোলাসহ মোট পাঁচ জেলায় প্রতিনিধিদের পাঠানো তথ্যে বুধবার (২১ জুলাই) সড়ক দুর্ঘটনায় ১০ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। আর এতে কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। আহতরা স্থানীয় হাসপাতাল ও নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। জেলা ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো এসব সড়ক দুর্ঘটনার বিস্তারিত খবর জেনে নিন-

রংপুর: রংপুরে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। বুধবার দুপুর দেড়টায় তারাগঞ্জ উপজেলা পরিষদের সামনের এই দুর্ঘটনায় ৩০ জনের মতো আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের নামপরিচয় জানা গেছে। তিনি দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার শিংগীমারী গ্রামের তাজিরুল ইসলামের ছেলে শামছুর রহমান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী হিমাচল নামের একটি যাত্রীবাহী বাস তারাগঞ্জ উপজেলা কমপ্লেক্সের সামনে আসলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা হানিফ এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে তিনজন নিহত এবং ৩০ জনের বেশি আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুনবী প্রধান বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ পর্যন্ত চারজন নিহত হয়েছেন। আহতদের অনেকেরই অবস্থা আশঙ্কাজনক।

বগুড়া: জেলার শেরপুর উপজেলায় ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় পথচারী এক কিশোরের মৃত্যু হয়েছে। দুপুর ১২টার দিকের ওই দুর্ঘটনায় মারা যান উপজেলার মহিপুর এলাকা বাসিন্দা রহমতুল্লাহ। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল আনাম জানান, মহাসড়কে একটি ভ্যান দাঁড়ানো ছিল। ওই সময় দ্রুতগতির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটিকে ধাক্কা দেয়।

পরে ভ্যানটি চার পথচারীর ওপরে পড়লে রহমতউল্ল্যাহ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।দুর্ঘটনার পর পুলিশ বাসটি আটক করলেও যানটির চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

মেহেরপুর: আড়াইটার দিকে মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ মানিকনগর এলাকায় দুই বাইকের সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা হলেন- মেহেরপুর সদর উপজেলার সোনাপুর মাঝেরপাড়া গ্রামের শাকিল হোসেন, শামিম রেজা ও গাড়াডোব গ্রামের মুস্তাক। তাদের বয়স ২০ থেকে ২৪ বছরের মধ্যে হবে।

আহতরা হলেন- গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের রকিবুল ইসলাম এবং আলমপুর গ্রামের ফারুক। আহতদের মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

মুজিবনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশেম জানান, বেলা আড়াইটার দিকে মুজিবনগর সড়কের কেদারগঞ্জ মানিকনগর এলাকায় দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুইজন মারা যান।

আহত হয় তিনজন। আহতদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুস্তাককে মৃত ঘোষণা করেন। আহত বাকি দুইজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ভোলা: দুপুরে জেলার লালমোহন উপজেলার সবুজবাগ এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় মো. ফারুক নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ফারুক লালমোহনের পৌর ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি লালমোহন বাজারের চৌ-রাস্তা মোড় এলাকার জুতার ব্যবসা করতেন। লালমোহন থানা পুলিশেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ দুর্ঘটনার ব্যবসায় ফারুকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলার বাঁশভাগ গ্রামে থ্রি হুইলারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে আল আমিন নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে দুটি শিশু। সকাল ১০টার দিকে নলডাঙ্গা পাটুল সড়কের বাঁশভাগ স্লুইস গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আল-আমিন ওই উপজেলার পাটুল গ্রামের রাশেদুল ইসলামের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম মৃধা জানান, সকালের দিকে ঈদের নামাজ শেষে বোন ও জামাইকে দাওয়াত করতে শ্যামনগর গ্রামে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে বাঁশভাগ স্লুইস গেইট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি থ্রি হুইলার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল আরোহী আল আমিনসহ দুই শিশু গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে পথেই আল-আমিনের মৃত্যু হয়। আহত দুই শিশুকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শিশু জিসানকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার পর থেকেই থ্রি হুইলাচালক পলাতক রয়েছেন।

নিউজবিজয় / এফএইচএন

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

দৈনিক লাল সবুজের ১১নং সেক্টর অব বাংলাদেশ - মুক্তিযুদ্ধের চেতনায়

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন নিউজবিজয়ে। আজই পাঠিয়ে দিন – newsbijoy.bd @gmail.com

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’



জরুরি হটলাইন

 জরুরি হটলাইন

 

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

হট লাইন

 হট লাইন

ইমেলের মাধ্যমে ব্লগে সাবস্ক্রাইব করুন-

সর্বশেষ সংবাদের সাথে আপডেটেড থাকতে সাবস্ক্রাইব করুন।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।তথ্য মন্ত্রণালয় আবেদনকৃত।
Theme Dwonload From ThemesBazar.Com
themesbanewsbijo41
বাংলা বাংলা English English