1. newsbijoy.bd@gmail.com : Faruk Hossaun : Faruk Hossaun
  2. info@newsbijoy.com : admin2022 :
  3. bashore88@gmail.com : newsbijoy22 :
ইভিএম টিভিএম বুঝিনা, এ সরকারকে পদত্যাগ করতে হবে- মির্জা ফখরুল » NewsBijoy A Online Newspaper
রোববার, ২২ মে ২০২২, ০৮:১৯ অপরাহ্ন

নিউজ বিজয় পড়ুন তিন ভাষায়

লালমনিরহাট জেলা শহরের হোসেন শহীদ সোহরাওয়ার্দী রেলওয়ে মাঠে:

ইভিএম টিভিএম বুঝিনা, এ সরকারকে পদত্যাগ করতে হবে- মির্জা ফখরুল

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৭ বার পড়া হয়েছে
newsbijoy

কিসের ইভিএম? ইভিএম টিভিএম বুঝিনা। এ সরকারকে পদত্যাগ করতে হবে এবং নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিতে হবে। সেই সাথে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। আমাদের নেত্রীসহ যারা কারাবন্দি রয়েছে তাদের মুক্তি দেয়ার পাশাপাশি সকল মামলা তুলে নিতে হবে। এর আগে কোন নির্বাচন করতে দেয়া হবে না।

newsbijoy

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে লালমনিরহাট জেলা শহরের হোসেন শহীদ সোহরাওয়ার্দী রেলওয়ে মাঠে বিএনপি স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বাই সাইকেল র‍্যালীর শুভ উদ্বোধনকালে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই র‍্যালীর মাধ্যমে সারা দেশে আজ থেকে গণতন্ত্রের নতুন সূচনার যাত্রা শুরু হলো। এই সরকারের আমলে গণতন্ত্র হারিয়ে গেছে। হারানো গণতন্ত্র ফিরিয়ে আনাই আমাদের আজকের সংগ্রাম।
তিনি আরও বলেন, এই ফ্যাসিবাদি সরকার আমাদের ৬শতাধিক নেতাকর্মীকে গুম করেছে। অসংখ্য নেতাকর্মীকে খুন করেছে। এই সরকারের আমলে দেশের কোন কিছুই নিরাপদ নয়।

বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ (অবঃ) আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে এসময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং ক্রীড়া কমিটির সদস্য সচিব ও ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব আমিনুল হক, কেন্দ্রীয় বিএনপি’র সদস্য ব্যারিষ্টার হাসান রাজিব প্রধান, লালমনিরহাট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, রংপুর জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিছুর রহমান লাকু, রংপুর মহানগর বিএনপি’র আহবায়ক সামছুজ্জামান সামুসহ বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সাইকে র‍্যালিটি শহীদ সোহরাওয়ার্দী মাঠ থেকে কয়েক হাজার নেতাকর্মীসহ বের হয়ে বড়বাড়ির শহীদ আবুল কাসেম কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

বিএনপি’র মহাসচিব বিকাল ৩টায় শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট শুভ উদ্ধোধন করবেন।

নিউজবিজয়/এফএইচএন

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

আপনার সোস্যাল মিডিয়ায় সংবাদটি শেয়ার দিন...

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ ..

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

সকল সংবাদ পেতে পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

জরুরি হটলাইন

No description available.

© All rights Reserved © 2015-2022 NEWSBIJOY24
Developed BY NewsBijoy24.Com
themesbanewsbijo41