1. newsbijoy.bd@gmail.com : Faruk Hossaun : Faruk Hossaun
  2. info@newsbijoy.com : admin2022 :
  3. bashore88@gmail.com : newsbijoy22 :
আজকের রাশিফল: ১০ অক্টোবর-২০২২ - NewsBijoy A Online Newspaper
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম:-
এখন থেকে নিউজ বিজয়ের সকল সংবাদ পেতে newsbijoy24.com ভিজিট করুন।

Up to BDT 150 Cashback on New Connection

আজকের রাশিফল: ১০ অক্টোবর-২০২২

অনলাইন ডেস্ক :-
  • প্রকাশিত সময়: সোমবার, ১০ অক্টোবর, ২০২২
NewsBijoy

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।
আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ আপনি কোনো ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। যা আপনাকে মানসিক শান্তি এনে দেবে। আজ শরীর ঠিক রাখতে অতিরিক্ত খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন এবং আপনার ওজন নিয়ন্ত্রণে রাখুন। পাশাপাশি, অবশ্যই শরীরচর্চা করুন। আপনি আজ কোনো আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে কোনো অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যা আপনাকে অবাক করে দেবে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির কাছ থেকে কোনো চমক পেতে পারেন।

বৃষ: আজকে আপনি অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকলেও নিজের জন্য সময় বের করতে পারবেন। পাশাপাশি, সেই সময়ে পরিবারের সদস্যদের সাথেও কথা বলতে পারেন। আজ শরীর ঠিক রাখতে অতিরিক্ত খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন এবং আপনার ওজন নিয়ন্ত্রণে রাখুন। আজকে নেয়া কোনো দৃঢ় পদক্ষেপ আপনাকে লাভবান করবে। জমিজমায় বিনিয়োগ করা অত্যন্ত লাভজনক হবে। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন।

মিথুন: বাবার কোনো পরামর্শ কর্মক্ষেত্রে আপনাকে আজ সুবিধা প্রদান করবে। জীবনকে উপভোগ করতে শিখুন। যারা তাদের ভালোবাসার মানুষটির কাছ থেকে দূরে থাকেন তারা একে অপরকে আজ মিস করতে পারেন। সেই কারণে রাত্রিবেলায় তারা ফোনে বেশ কিছুক্ষণ কথাও বলতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ রোমান্টিক সময় কাটবে। যারা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তারা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্ক বা নির্জন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন।

কর্কট: জীবনযাত্রার একটি স্থিতিশীল মান বজায় রাখার জন্য আপনার আজ আর্থিক দিকটি সম্পর্কে মনোযোগী হওয়া দরকার। পরিবারের সদস্যদের সাথে কোনো সামাজিক ক্রিয়াকলাপে উপস্থিত থাকায় প্রত্যেকেই এক আনন্দদায়ক মেজাজের মধ্যে থাকবেন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত দিন কাটবে। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

সিংহ: কোনো ধর্মীয় স্থানে অথবা কোনো আত্মীয়ের বাড়িতে আজ যাওয়ার সম্ভাবনা রয়েছে। মানসিক দৃঢ়তার জন্য আজ ধ্যান এবং যোগ ব্যায়াম করতে শুরু করুন। আজ আপনি যথাযথভাবে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। কোনো অংশীদারিত্বে যুক্ত হওয়ার আগে আজ আপনার মানসিক অনুভূতিগুলি কি বলছে তা শুনুন। আজ কোনো বিষয় নিয়ে স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে। আপনি আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন।

কন্যা: দীর্ঘমেয়াদী সুবিধা পাবেন এমন কোনো প্রকল্পে আপনার আজ কাজ করা উচিত। কোনো আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করে মানসিক শান্তি আসবে। খরচের অপ্রত্যাশিত উত্থানের কারণে আজ আপনার মানসিক শান্তি বিঘ্নিত হবে। অবসর সময়ে আজ আপনি কোনো সিনেমা দেখতে পারেন। যদিও, সেটি আপনার পছন্দ না হওয়ায় সময়টি নষ্ট হবে। আজ আপনার একজন যত্নশীল বন্ধুর সঙ্গে দেখা হবে।

তুলা: আপনার ভালোবাসার জীবনের জন্য দিনটি আশ্চর্যজনক হতে চলেছে। সন্তানের কোনো কৃতিত্বে আজ আপনি প্রচুর আনন্দ পেতে পারেন। আপনার পরিবারের হিতসাধনের লক্ষ্যে আজ কঠোর পরিশ্রম করুন। আজ কোনো ভ্রমণের ফলে কিছু নতুন অভিজ্ঞতা সঞ্চয় করার পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ মানুষদের সাথেও সাক্ষাৎ ঘটবে। আপনার অসতর্কতার কারণে আজ কোনো লোকসান হতে পারে।

বৃশ্চিক: আজ আপনি আপনার ভাই-বোনদের সহায়তায় আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। তাই, তাদের কাছ থেকে সঠিক পরামর্শ নিন। আজ আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে পারেন। আপনার প্রেমিকা আজ আপনার কাছে কিছু চাইলেও আপনি তাঁর ইচ্ছাগুলি পূরণ করতে সক্ষম হবেন না। এটি আপনার প্রিয়জনকে বিচলিত করতে পারে। কর্মক্ষেত্রে দিনটি চমৎকার কাটবে। আজ আপনার মেজাজ খুব ভালো থাকবে।

ধনু: আজ আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সন্দেহজনক মনোভাবকে আজ দূরে সরিয়ে রাখুন। আজ নিজের কাজ সময়ের মধ্যে শেষ করে বাড়ির সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। ভবিষ্যতে আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে অর্থ সঞ্চয়ের প্রতি আগ্রহী হন।

মকর: পরিবারের সদস্যদের সাথে কোনো সামাজিক ক্রিয়াকলাপে উপস্থিত থাকায় প্রত্যেকেই এক আনন্দদায়ক মেজাজের মধ্যে থাকবেন। আজ অতীতে করা কোনো অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে আর্থিক সঙ্কটের সম্ভাবনা দেখা দিতে পারে। বন্ধুদের সাথে সন্ধ্যেবেলায় আপনি বেড়াতে গিয়ে পথে কোনো তাৎক্ষণিক প্রেমের মুখোমুখি হতে পারেন। কোনো অপ্ৰয়োজনীয় কাজে ব্যস্ত থেকে আজ সময় নষ্ট করবেন না। আজ আপনি আপনার অর্ধাঙ্গিনীর সাথে জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন কাটাবেন।

কুম্ভ: আজ পরিবারের কোনো বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের কারণে দুশ্চিন্তার উদ্রেক হতে পারে। কোনো আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করে মানসিক শান্তি আসবে। প্রেমের জীবনটি আজ সুন্দর হবে। আজ আপনি সময় এবং অর্থকে সঠিকভাবে গুরুত্ব না দিলে বিপদে পড়বেন। সাফল্য অর্জনের জন্য আজ আপনার একাগ্রতা বজায় রাখতে হবে এবং অবিরাম কাজ করে যেতে হবে। অবসর সময়ে আজ আপনি নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন।

মীন: আপনি আজ কোনো আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে কোনো অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। যা আপনাকে অবাক করে দেবে। আপনার ব্যক্তিত্বকে উন্নত করার জন্য সঠিক চেষ্টা করুন। আজকে আপনার কোনো কাছের মানুষের সাথে তুমুল ঝগড়া হতে পারে। এমনকি, সেটা কোর্ট পর্যন্ত গড়াতে পারে। যেই কারণে আপনার বেশ কিছু টাকা খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির সাথে কথা বলার সময় সংযত হয়ে কথা বলুন।

নিউজবিজয়/এফএইচএন

newsbijoy.com

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সকল সংবাদ পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

© All rights reserved © 2015-2022 NEWSBIJOY24
Developed BY NewsBijoy24.Com
themesbanewsbijo41