1. newsbijoy.bd@gmail.com : Faruk Hossaun : Faruk Hossaun
  2. info@newsbijoy.com : admin2022 :
  3. bashore88@gmail.com : newsbijoy22 :
আজকের রাশিফল: শুক্রবার,২৭শে মে.২০২২ - NewsBijoy A Online Newspaper
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম:-
এখন থেকে নিউজ বিজয়ের সকল সংবাদ পেতে newsbijoy24.com ভিজিট করুন।

Up to BDT 150 Cashback on New Connection

আজকের রাশিফল: শুক্রবার,২৭শে মে.২০২২

অনলাইন ডেস্ক :-
  • প্রকাশিত সময়: শুক্রবার, ২৭ মে, ২০২২
newsbijoy

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও বুধ। ২৭ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর মঙ্গলের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা : ৯,১৮,২৭। আপনার শুভ বর্ণঃ সবুজ ও লাল। শুভ গ্রহ ও বার : মঙ্গল ও বুধ। শুভ রত্ন : রক্তপ্রবাল ও পান্না। আজকের দিনের শুভ বর্ণ : আজ লাল ও সবুজ বর্ণের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময় : জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: ভোর: ৬:১৮-৭:১২, ৯:৫৩-১০:৪৭, দুপুর: ১২:৩৪-৩:১৫, রাত: ৬:৪২-৮:৫৭, ১:১০-৩:১৮।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র মেষ রাশিতে অবস্থান করবে। ১২শী তিথি দুপুর: ১:৩১ পর্যন্ত পরে ১৩শী তিথি চলবে।

আজকের দিনে বর্জনিয় খাদ্য : আজ দুপুর: ১:৩১ পর্যন্ত পুঁইশাক পরে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : মেষ রাশির জাতক জাতিকার আজকের দিনটি আপনার জন্য শুভ ও বলবান। অপ্রত্যাশিত কোনো সুযোগ আপনার জীবনকে বদলে দিতে পারে। নিজের উপর বিশ্বাস ও আস্থা থাকলে আজ যে কোনো পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করতে পারবেন। হতাশা নিরাশা থেকে মুক্ত হওয়ার দিন। পারিবারিক জীবনে গুরুত্বপূর্ণ ঘটনা ঘটবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) : দিনটি বিদেশ যাত্রার ক্ষেত্রে অনুকূল। প্রবাসী আত্মীয় স্বজনের সাহায্য পাওয়ার আশা। আজ যাত্রা পথে অপ্রত্যাশিত কোনো সুযোগ আসবে জীবনে। ব্যবসা বাণিজ্যে আজও দিনটি হবে ব্যয়বহুল। পারিবারিক প্রয়োজনে অপ্রত্যাশিত কিছু ব্যয় হতে পারে। প্রবাসীদের স্থান পরিবর্তনের যোগ প্রবল।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) : দিনটি বন্ধুদের সাথে কোনো অভিযানে যাওয়ার। জীবন জীবীকার জন্য হটাৎ করেই যেতে হবে বহু দূর। প্রবাসী বড় ভাই বোনের কাছ থেকে পাবেন সুখকর কোনো সংবাদ। বৈদেশিক পণ্য ব্যবসায়ীদের আজ বেচাকেনা বৃদ্ধি পাবে। বন্ধুর বিয়ে বা বিবাহ বার্ষিকীতে অংশ নিতে পারেন। ক্ষুদ্র ব্যবসায়ীদের বাকি বকেয়া আদায়ের যোগ প্রবল।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) : ব্যক্তি ও সমাজ জীবনে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরি সংক্রান্ত পরীক্ষায় হবেন সফল। তবে তদবিরের কাজে আজ অগ্রসর না হওয়াই হবে উত্তম। নিজের উপর আস্থা থাকার কারনে রাজনৈতিক ক্ষেত্রে পূণঃপদায়ন ও প্রভাবশালী নেতার সান্নিধ্য লাভের আশা। কাউন্সিল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাইলে লবিং করতে হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট) : আজ বিদেশ যাত্রায় চলতে থাকা বাধা দূর হয়ে যাবে। অপ্রত্যাশিত ভাবেই ভাগ্য উন্নতির সুযোগ আসবে জীবনে। উচ্চ শিক্ষার জন্য বিদেশের কোনো বিশ্ববিদ্যালয় থেকে অফার লেটার পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের ক্ষেত্রে সফল হতে পারবেন। ট্রাভেল এজেন্সী ও টিকেটিং এর ব্যবসায় কাঙ্খীত আয়ের আশা।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর) : দিনটি হারানো দ্রব্য ফিরে পাওয়ার। মৃত আত্মীয়র সম্পত্তি সংক্রান্ত কোনো মিমাংসা করতে পারেন। পারিবারিক বা সামাজিক নিরাপত্তার জন্য পুলিশী সাহায্য প্রয়োজন হবে। সাংসারিক জীবনে অপ্রত্যাশিত আর্থিক উত্থান পতন হতে পারে। ঝুঁকিপূর্ণ যে কোনো খেলায় আপনাকে সাবধানে বিনিয়োগ করা প্রয়োজন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) : জীবন সাথীর সাথে বেড়াতে যেতে পারেন। মনের বাসনা আজ পূরণ হওয়ার দিন। অবিবাহিতদের হটাৎ করেই বিয়ের পিড়ীতে বসতে হবে। প্রবাসী কোনো পাত্র পাত্রীর সাথেই বিয়ের যোগ প্রবল। অংশিদারী ব্যবসায় বন্ধুর সাহায্য লাভের আশা। নিজেদের মধ্যকার দূরত্ব কমাতে না পারলে দাম্পত্য সুখ অধরাই থেকে যাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর) : দিনটি অপ্রত্যাশিত ঘটনাবহুল থাকবে। কোনো অবস্থাতেই ভেঙ্গে পড়া চলবে না। যে কোনো পরিস্থিতি মোকাবেলা করার মতো দৃঢ় মনোবল রাখতে হবে। বেসরকারী চাকুরেদের আজ এড়িয়ে চলতে হবে সহকর্মী বিরোধ। বৈদেশিক প্রতিষ্ঠানের কোনো চাকরির সাক্ষাৎকারে সফল হতে চলেছেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : শিল্পী ও কলাকুশলীদের কাজের প্রয়োজনে বিদেশ যাত্রার যোগ প্রবল। প্রবাসী সন্তানের বিবাহশাদী ঠিক করতে পারেন। ইন্টেরিয়র ব্যবসায়ী ও সৌখিন বস্ত্র ব্যবসায়ীদের কাঙ্খীত কাজের সুযোগ আসতে চলেছে। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের যোগ। প্রেম ভালোবাসায় অনভিপ্রেত কোনো ঘটনা সম্পর্কের ইতি টানতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) : আজ শুধু স্বপ্ন পূরণের দিন। অপ্রত্যাশিত কোনো সুযোগ আপনার জীবনকে বদলে দিতে পারে। প্রবাসী আত্মীয়র কাছ থেকে বিদেশী ভিসা পাওয়ার আশা। সংসার জীবনে মায়ের সাথে দেখা দেবে কোনো তর্ক বিতর্ক। নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। যানবাহন মেরামতে অনাকাঙ্খীত ব্যয় বৃদ্ধি।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) : ছোট ভাই বোন বা শ্যালক শ্যালিকার জীবনে কোনো দূর্ঘটনা ঘটতে পারে। আপনার সামাজিক যোগাযোগের মাধ্যমটি পড়তে পারে দুষ্ট চক্রের হাতে। নিজের গোপনীয় তথ্য পাচারের আশঙ্কা। ই-কমার্স ব্যবসায়ীর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। লোভে পা না দেওয়াই হবে উত্তম। গণমাধ্যম আজ এড়িয়ে চলতে চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি -২০ মার্চ) : আজ অপ্রত্যাশিত ধন লাভের দিন। আয় রোজগারের ক্ষেত্রে ক্ষুদ্র ব্যবসায়ীরা সফল হতে পারবেন। সাংসারিক ক্ষেত্রে আত্মীয় কুটম্বদের সাহায্য লাভের আশা। হোটেল ও রেস্তোরায় খেতে যেতে পারেন। কোনো শ্যালক শ্যালিকার বিবাহশাদীতে অংশ নিতে হবে। সামাজিক আপ্যায়ণে অংশ নেওয়ার যোগ প্রবল।

নিউজবিজয়/এফএইচএ

newsbijoy.com

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

সকল সংবাদ পেতে ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন…

নিউজবিজয় ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

© All rights reserved © 2015-2022 NEWSBIJOY24
Developed BY NewsBijoy24.Com
themesbanewsbijo41