শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৩:২২ অপরাহ্ন
শিরোনাম :-
বাংলায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন আজ শোক আর গৌরবের অমর একুশে হারাগাছ অবধ ক্লিনিকর মালিক, ভুয়া ডাক্তারসহ চারজনর কারাদন্ড শ্রদ্ধার জন্য প্রস্তুত শহীদ মিনার মুজিববর্ষে জেলার সকল ভিক্ষুককে পূর্নবাসন করা হবে: মোতাহার হোসেন এমপি অটো থেকে এলইডি লাইট অপসারণে ওসি’র অভিযান! এ সরকার উন্নয়নে বিশ্বাসী: মোতাহার হোসেন এমপি কাউনিয়ায় স্কুলছাত্রী আবিদা আজমির নুকতা বাঁচতে চায় একুশে পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী ভারতের প্রধানমন্ত্রী ফুটপাতে বসে খাবার খেলেন আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে দেশের অধিকাংশ এলাকায় বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে দিনাজপুরের পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ সোমবারের মধ্যে হাজার কোটি টাকা দিতে গ্রামীণফোনকে নির্দেশ

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

জেনে নিন ভালোবাসা দিবসে ভুলেও যে উপহার দেবেন না

লাইফস্টাইল ডেস্ক:-
  • প্রকাশিত সময় :- বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

কটি চমৎকার উপহার আপনার ভালোবাসার মানুষটিকে এনে দিতে পারে এক অনন্য অনুভূতি। প্রিয় মানুষটিকে আপনি ভালোবাসেন- এটি প্রকাশ করতে আপনাকে অনেক কাঠখড় পোড়াতে হবে তা নয়, বরং খুব সহজেই একটি সামান্য উপহার দিয়েই সেটা প্রকাশ করে ফেলতে পারেন।

তবে যেকোনো উপহার দেয়ার আগে একটু ভেবে নিন, আপনার উপহারটি ভালোবাসা প্রকাশ না করে বরং অবহেলা প্রকাশ করে ফেলছে না তো? আর তাই এ প্রতিবেদনে উল্লেখিত উপহারগুলো এড়িয়ে চলুন।

টাকাভর্তি খাম উপহার: ভালোবাসা দিবসে প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রকাশ করাটাই আপনার আসল উদ্দেশ্য হতে হবে। মিশিগান বিশ্ববিদ্যালয়ের প্রফেসর টেরি বলেন, ‘আপনি কত টাকা খরচ করছেন সেটা কখনো মুখ্য বিষয় নয়।’ আর তাই একটি টাকাভর্তি খাম কখনই আপনার ভালোবাসা প্রকাশ করতে পারে না বরং অবহেলাই প্রকাশ করে। এমনটা না করে বরং আপনি সেই টাকা দিয়ে তার পছন্দের একটি জামা কিনে দিন অথবা প্রিয়জনকে সাথে নিয়ে শপিং করে নিন।

ভ্যাকুয়াম ক্লিনার: যদি মনে করে থাকেন ভ্যালেন্টাইন’স ডে-তে একটি ভ্যাকুয়াম ক্লিনার উপহার দিয়ে আপনার জীবন সঙ্গিনীর দৈনন্দিন কাজকে আরো অনেক সহজ করে দিতে পারবেন, তাহলে আপনি ভুল ভাবছেন। তবে আমরা বলছি না যে এমন কিছু আপনি কখনই উপহার দিবেন না, শুধুমাত্র ভালোবাসা দিবসেই এগুলো এড়িয়ে চলুন। কেননা ভালোবাসা দিবসে দৈনন্দিন কাজের জিনিস নয় বরং এমন একটি উপহার দিন যেখানে লেখা থাকতে পারে, ‘ভালোবাসি’। দেখুন যে আপনার প্রিয় মানুষটি কতটা খুশি হচ্ছে এই উপহার পেয়ে।

অনেক বেশি দামি উপহার: আমরা নিষেধ করছি না কোনো দামি উপহার দিতে। তবে উপহার দেয়ার সময় অবশ্যই খেয়াল রাখবেন যে, উপহারের ক্ষেত্রে যেন দামটা মুখ্য বিষয় না হয়ে উঠে বরং ভালোবাসাটাই এখানে প্রাধান্য পেতে হবে। প্রিয়জনকে একটু বুঝে দেখুন, কোন উপহারটিতে সে সবচেয়ে বেশি খুশি হবে, আপনি সেটাই উপহার দিন। হোক সে উপহারটি কম দামের, তবুও সেখানে প্রিয়জনের প্রতি আপনার ভালোবাসা, আবেগ প্রাধান্য পাবে।

হলুদ রঙের গোলাপ: যেখানে লাল রঙের গোলাপকে ভালোবাসার অন্যতম একটি প্রতীক হিসেবে দেখা হয়, সেখানে হলুদ রঙের গোলাপ উপহার দেয়া খুবই বোকামি হয়ে উঠবে। কেননা হলুদ রঙটি আদতে শুধু বন্ধুত্বের প্রতীক হিসেবে দেখা হয়ে থাকে। আর তাই যদি গোলাপ দিতে চান তাহলে অবশ্যই লাল রঙের গোলাপ উপহার দিন।

কৌতুকপূর্ণ উপহার: হ্যাঁ! এ ধরনের উপহার দিয়ে আপনার প্রিয়জনের মুখকে হাস্যোজ্জ্বল করতে পারাটা বেশ চমৎকার একটি বিষয় হলেও, এ ধরনের উপহার ভালোবাসা দিবসের সাথে মোটেও মানানসই নয়। কেননা ভালোবাসা কখনো কৌতুকপূর্ণ হতে পারে না, আর তাই ভালোবাসা দিবসে কৌতুকপূর্ণ কিছু না দিয়ে বরং নিজের আবেগ প্রকাশ করে এমন কিছু দেয়াটাই উচিত। তবে ভালোবাসা দিবস ছাড়া অন্য সময়ে আপনি চাইলেই এই ধরনের উপহার দিতেই পারেন।

অন্তর্বাস উপহার: সাধারণত অন্তর্বাস উপহারের মাধ্যমে মানুষ বুঝাতে চায় একান্ত সময়ে প্রিয়জনকে এই ধরনের অন্তর্বাস পরিহিত অবস্থায় দেখতে চায়। তবে এ ধরনের উপহারের ক্ষেত্রে ভালবাসার থেকে যৌন আবেগই বেশি প্রাধান্য পেয়ে থাকে। ভালোবাসা দিবস শুধুমাত্র দৈহিক প্রেম নয় বরং দুইজনের মধ্যে এক জীবন পাড়ি দেয়ার জন্য সমস্ত ভালোবাসা ও অভিপ্রায়ের স্বরূপ। আর তাই আপনি ভালোবাসা দিবসে এমন কোনো পোশাক উপহার দিন যা কিনা আপনার প্রিয়জন সবসময়েই পরে থাকতে পারে।

আত্মউন্নয়নমূলক বই: হয়তো আপনি বিগত বেশ কিছুদিন ধরেই দেখছেন আপনার প্রিয় মানুষটি ওজন কমাতে চাচ্ছে অথবা কাজে মনোযোগ দিতে পারছে না এবং হতাশায় ভুগছে। আর আপনি চাইছেন ভালোবাসা দিবসে এমন একটি বই দিতে যেটা থেকে কিনা সত্যিই তার উপকার হয়। আপনার ভাবনাটা বেশ ভালো তবে ভালোবাসা দিবসের সাথে মানানসই নয়। ভালোবাসা দিবসে বরং আপনি প্রিয়জনকে এমন কিছু উপহার দিন যার মাধ্যমে বুঝা যাবে সবসময়েই আপনি প্রিয়জনের পাশে থাকবেন এবং তাকে ভালোবাসবেন। তবে আত্মউন্নয়নমূলক বই আপনি চাইলে তাকে অন্য কোনো সময়ে উপহার দিতে পারেন।

চকলেট বক্স উপহার: একটি চকলেট বক্স হয়তো অনেক রোমান্টিক একটি উপহার! তবে আপনার প্রিয়জন যদি সমসাময়িক সময়ে নিজের ওজন নিয়ে বেশ চিন্তিত হয়ে থাকে তাহলে এই সময় তাকে চকলেট বক্স গিফট করাটা বোকামি হয়ে উঠবে। কেননা, এর মাধ্যমে তখন আর ভালোবাসা প্রকাশ হবে না বরং অতিরিক্ত ওজনের জন্য কিছুটা তাচ্ছিল্যও প্রকাশ হয়ে যেতে পারে। আর তাই এমন কিছু উপহার দিন যাতে আপনার প্রিয় মানুষটি অনেক খুশি হয়ে উঠে। তার সাথে সময় অতিবাহিত করুন এবং তাকে বুঝতে দিন আপনার তাকে অনেক ভালোবাসেন।

উপহার দেয়ার সাথে সাথে অনাগ্রহ প্রকাশ: ধরুন আপনি প্রিয়জনের পছন্দের কোনো একটি উপহার নিয়ে বাসায় আসলেন এবং সেটা টেবিলে রেখে দিয়ে আপনি ফোন ব্যবহার করা শুরু করলেন অথবা টিভি দেখা শুরু করলেন। তাহলে কিন্তু প্রিয়জনের প্রতি আবেগটা আর প্রকাশ হচ্ছে না। কেননা মনে রাখবেন, ভালোবাসা দিবসে আপনার আবেগটাই গুরুত্বপূর্ণ, উপহারটি নয়। আপনি বরং উপহারটি অনেক আবেগের সাথে নাটকীয়ভাবে আপনার প্রিয়জনকে দিন এবং তার সাথে আবেগপূর্ণ কথা বলুন। দেখবেন আপনার প্রিয়জনের মুখটি কত সুন্দর হাস্যোজ্জ্বল হয়ে উঠেছে!

নিউজবিজয়/এফএইচএন




ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ




আর্কাইভ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  

নামাজের সময়সূচি ;-

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১৬ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ৪:১৯ অপরাহ্ণ
  • ৬:০০ অপরাহ্ণ
  • ৭:১৪ অপরাহ্ণ
  • ৬:২৮ পূর্বাহ্ণ



উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ সকল রুটের বিমানের টিকেট পাওয়া যায়।

উর্মি টেলিকম:- মোবাইল:-০১৭১৩৬৩৬৬৬১




© All rights reserved © 2015 newsbijoy
themesbanewsbijo41