মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :-
ছুটি বাড়ছে : প্রধানমন্ত্রী সেই করোনা আক্রান্ত প্রথম রোগীর অবশেষে খোঁজ মিলল! বিশ্বজুড়ে করোনা আক্রান্ত পৌনে ৮ লাখ, মৃত্যু ৩৭৮১৪ যে ৮ ধরনের মুসল্লিকে মসজিদে না যাওয়ার আহ্বান ইতালিতে মৃত্যুর মিছিলে আরও ৮১২ জন; মোট মৃত্যের সংখ্যা ১১৫৯১ দিনাজপুর বিরামপুরে হোম কোয়ারেন্টিনে থাকা একজনের মৃত্যু পীরগঞ্জে ৫ শত,সাবান ও মাস্ক বিতরণ করল ছাত্রলীগ পীরগঞ্জে ৫ শত,সাবান ও মাস্ক বিতরণ করল ছাত্রলীগ আরও বাড়ছে সরকারি ছুটির সময়! করোনায় ‘কাইশ্যা’ খ্যাত জাপানিজ কমেডিয়ানের মৃত্যু জলঢাকায় দুস্থ মহিলাদের মাঝে ৩০ কেজি করে ভিজিডির চাল বিতরণ হারাগাছে শহীদ বিড়ি ফ্যাক্টরীর পক্ষ থেকে কর্মহীন শ্রমিকদের খাদ্য সামগ্রী বিতরণ পীরগাছায় রেল ইঞ্জিনের ধাক্কায় নিহত-৪ আহত-৩ আদিতমারীতে সাইকেলের ধাক্কার জেরে যুবকে কুপিয়ে জখমের অভিযোগ দশমাইলে করোনা রোধে মাস্ক বিতরণ

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ বিমানের টিকিটসহ আকাশ পাওয়া যাচ্ছে:- উর্মি টেলিকম,আনন্দ মার্কেট হাতীবান্ধা,লালমনিরহাট। ফোন: ০১৭১৩৬৩৬৬৬১

Akash

দায়িত্বে অবহেলায় হারাগাছ থানার ওসি প্রত্যাহার কলেজছাত্রী ধর্ষণের মামলায় স্কুল শিক্ষক গ্রেফতার

মো: মিজানুর রহমান, নিউজবিজয় প্রতিবেদক :-
  • প্রকাশিত সময় :- মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৯৬ বার পড়া হয়েছে

রংপুরের কাউনিয়ায় হারাগাছে এক কলেজছাত্রীকে ধর্ষণ ও অপহনের ঘটনায় স্কুল শিক্ষক সোহেল রানাকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে হারাগাছ পৌরসভার ঠাকুরদাস এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সোহেল রানা হারাগাছ পৌর এলাকার ঠাকুরদাস গ্রামের আব্দুস সামাদের ছেলে ও পল্লীমারী উচ্চ বিদ্যালয়ের প্যারা শিক্ষক।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (মাহিগঞ্জ জোন) ফারুক আহমেদ।
তিনি জানান, এ ঘটনায় সোমবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে হারাগাছ থানায় অপহরণ ও ধর্ষণের অেিভযাগে মামলা দায়ের করেছেন। পরে রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষক সোহেল রানাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে মামলায় গ্রেফতার দেখিয়ে সোহেল রানাকে রংপুর আদালতে পাঠানো হয়েছে।
এদিকে ধর্ষণের ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত ও থানায় মামলা গ্রহণে বিলম্ব করার অভিযোগে হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম নাজমুল কাদেরকে সেখান থেকে প্রত্যাহার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) আলতাফ হোসেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার সকালে প্রাইভেট পড়ানোর কথা বলে কৌঁশলে অপহরন করে ওই ছাত্রীকে হারাগাছ থানা এলাকার সারাই ইউনিয়নের মাছহাড়ী চোরমারা বটেরতল নামক স্থানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় লম্পট শিক্ষক সোহেল রানা। পরে ওই কলেজছাত্রী বাড়িতে গেলে বিষয়টি জানতে পেরে অভিভাবকরা হারাগাছ থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ অভিযুক্ত সোহেল রানাকে আটক ও ধর্ষণের শিকার কলেজছাত্রীকে উদ্ধার করে হারাগাছ থানায় নিয়ে যায়। পরে রাত তিনটার দিকে পুলিশকে ভুল তথ্য দিয়ে গ্রাম্য সালিশের মাধ্যমে সমাধান করার কথা বলে অভিযুক্ত শিক্ষক ও ওই কলেজছাত্রীকে থানা থেকে নিয়ে যায় হারাগাছ পৌরসভার কাউন্সিলর মাহবুবুর রহমানসহ স্থানীয় কয়েকজন প্রভাবশালী। পরে রবিবার রাতে মোটা অংকের টাকার বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দিতে হারাগাছ ইউপি কার্যালয়ে ইউপি চেয়ারম্যান রাকিবুল হাসান পলাশের সভাপতিত্বে প্রকাশ্যে বিচার বসানো হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগী ও তার পরিবারের সদস্যদের। এ সময় ধর্ষণের শিকার ওই কলেজছাত্রীর পরিবারের অভিযোগ পেয়ে সাংবাদিকরা সেখানে যান। সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাইলে ভুক্তভোগী পরিবারের সদস্যদের ওপর চড়াও হন হারাগাছ ইউপি চেয়ারম্যান। পরে এ ধরনের ঘটনার বিচারের এখতিয়ার না থাকার কথা স্বীকার করেন ইউপি চেয়ারম্যান রাকিবুল হাসান পলাশ। কিন্তু থানা থেকে অভিযুক্ত শিক্ষক ও বিচারপ্রার্থী ছাত্রীকে নিয়ে যাওয়ার বিষয়টি এড়িয়ে যান পৌরসভা কাউন্সিলর মাহাবুবর বলেন, ওসি তার জিম্মায় দুইজনকে দিয়েছে।
এ বিষয়ে হারাগাছ থানার ওসি নাজমুল কাদের বলেছিলেন, অভিযোগের প্রেক্ষিতে ওই ছাত্রীকে উদ্ধার করে অভিভাবকের জিম্মায় দেয়া হয়। যেহেতু ঘটনাস্থল কাউনিয়া থানা এলাকায় তাই ওই ছাত্রীর অভিভাবককে কাউনিয়া থানায় গিয়ে আইনি ব্যবস্থা নেয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে।
পরে ঘটনাটি হারাগাছ থানা এলাকায় হওয়ায় এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারসহ থানার ওসিকে প্রত্যাহার করা হয়।




ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো সংবাদ




আর্কাইভ

Mon Tue Wed Thu Fri Sat Sun
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  

নামাজের সময়সূচি ;-

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

উৎসর্গ করলাম আমার পরম শ্রদ্ধেয় বাবার নামে, যাঁর স্নেহ-সান্নিধ্যে সমৃদ্ধ হয়ে আমি আজ নিজেকে মেলে ধরতে পেরেছি।

‘রাব্বির হামহুমা কামা রাব্বাইয়ানি সাগিরা।’

এখানে দেশ-বিদেশের অভ্যন্তরীণ সকল রুটের বিমানের টিকেট পাওয়া যায়।

উর্মি টেলিকম:- মোবাইল:-০১৭১৩৬৩৬৬৬১






© All rights reserved © 2015 newsbijoy।এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
themesbanewsbijo41